Main Menu

তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে আশুগঞ্জে দু-গ্রামবাসীর মধ্যে সংঘর্ষে আহত ৩০

+100%-

ডেস্ক ২৪:: তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে আশুগঞ্জ উপজেলার বাহাদুরপুর ও কামাউড়া গ্রামবাসীর মধ্যে সংঘর্ষে ৩০জন আহত হয়েছে। আহতদের জেলা সদর ও স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতদের মধ্যে দূর্গাপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও বাহাদুপুর গ্রামের মোয়াজ্জেম হোসেনসহ তিনজনকে গুরুত্বর আহত অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। সংঘর্ষ শুরুর প্রায় দুই ঘন্টা পর সংঘর্ষ নিয়ন্ত্রনে আনে পুলিশ। এসময় ঢাকা-সিলেট মহাসড়কের উপর সংঘর্ষ চলায় প্রায় দুই ঘন্টা পর মহাসড়কে যান চলাচল ব্যহত হয়। সংঘর্ষের বেশ কয়েকটি দোকান পাট ভাংচুর ও লুটপাটের ঘটনা ঘটেছে।
পুলিশ জানায়, আজ রবিবার সন্ধ্যা ৬টার দিকে বাহাদুপুর ও কামাউড়া গ্রামের জমির আইলের গাছের ডাল কাটাকে কেন্দ্র করে দুই মহিলার মধ্যে কথা কাটাকাটির জের ধরে এ সংঘর্ষের সূত্রপাত ঘটে। পরবর্তীতে উভয় গ্রামের লোকজন দ্রেশীয় অস্ত্র-সস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। খবর পেয়ে আশুগঞ্জ থানা ও জেলা থেকে অতিরিক্ত দাঙ্গা পুলিশ ঘটনাস্থলে পৌছে বিপুল পরিমান ক্যাদনো গ্যাস ও রাবার বুলেট ছুড়ে সংঘর্ষের প্রায় ২ঘন্টা পর পরিস্থিতি নিয়ন্ত্রনে। বর্তমানে ঘটনাস্থলে অতিরিক্তি পুলিশ মোতায়েন করা হয়েছে।   
আশুগঞ্জ থানার ভারপ্রার্প্ত কর্মকর্তা আবু জাফর জানান, বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রনে রয়েছে। পরবর্তী সংঘর্ষ এড়াতে বিপুল পরিমান পুলিশ মোতায়েন করা হয়েছে।






Shares