Main Menu

সাংবাদিকদের বস্তুনিষ্ঠ ও ইতিবাচক সংবাদ পরিবেশন জাতির চেহারা পাল্টে দিতে পারে:: নৌ পুলিশ উত্তর পূর্বঞ্চলীয় বিভাগের সিনিয়র পুলিশ সুপার

+100%-

সাংবাদিকদের বস্তুনিষ্ঠ ও ইতিবাচক সংবাদ পরিবেশন জাতির চেহারা পাল্টে দিতে পারে:: নৌ পুলিশ উত্তর পূর্বঞ্চলীয় বিভাগের সিনিয়র পুলিশ সুপার

আশুগঞ্জ প্রেসক্লাবের আলোচনা সভা ও ইফতার মাহফিল

স্টাফ রিপোর্টার:: বিপুল উৎসাহ ও আনন্দঘন পরিবেশে ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ প্রেসক্লাবের আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। এতে প্রধান অতিথির বক্তৃতায় নৌ পুলিশ উত্তর পূর্বঞ্চলীয় বিভাগের সিনিয়র পুলিশ সুপার মো. আব্দুল মান্নান বলেন, সাংবাদিকদের বস্তুনিষ্ঠ ও ইতিবাচক সংবাদ পরিবেশন একটি জাতির চেহারা পাল্টে দিতে পারে। তাই সাংবাদিকদের জাতির বিবেকের সাথে তুলনা করা হয়। গতকাল শনিবার সন্ধায় আশুগঞ্জ গোলচত্তরে অবস্থিত চাইনিজ রেস্টুরেন্ট আর.জে টাওয়ারের তৃতীয় তলায় চাইনিজ রেস্টুরেন্টের হলরুমে এক আলোচনা সভা ও ইফতার মাহফিলে তিনি এ কথা বলেন।
আশুগঞ্জ প্রেসক্লাবের সভাপতি সেলিম পারভেজে এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, র‌্যাব-১৪ ভৈরব ক্যাম্পের কোম্পানী কমান্ডার মেজর মো. ফায়জুল হাসান সাজ্জাদ, আশুগঞ্জ উপজেলা চেয়ারম্যান মো. আবু আসিফ আহমেদ, ব্রাহ্মণবাড়িয়ার অতিরিক্ত পুলিশ সুপার শাহরিয়ার আল মামুন, আশুগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আমিনুল কায়সার, ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সাধারন সম্পাদক দীপক চৌধূরী বাপ্পি, ব্রাহ্মণবাড়িয়া সহকারী পুলিশ সুপার (সদর সার্কেল) মো. আব্দুল করিম, আশুগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মুহাম্মদ সেলিম উদ্দিন, সাবেক উপজেলা চেয়ারম্যান হাজী মো. আনিসুর রহমান, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মো. ইকবাল হোসাইন, উপজেলা বিএনপির সাধারন সম্পাদক মো. নাসের আহমেদ, আশুগঞ্জ সদর ইউনিয়নের নব নির্বাচিত চেয়ারম্যান মো. সালাহ উদ্দিন, আড়াইসিধা ইউনিয়নের নব নির্বাচিত চেয়ারম্যান মো. সেলিম মিয়া, চরচারতলা ইউনিয়নের চেয়ারম্যান আইয়ুব খান, আওয়ামীলীগ নেতা হেবজুল বারি, হাজী সাইদুর রহমান, সমন্বিত সংস্কৃতি বিকাশ কেন্দ্রের সভাপতি মো. আলমগীর কবির, সাধারন সম্পাদক মো. লিটন মোল্লা ও বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ সহ প্রশাসনের বিভিন্ন বিভাগের কর্মকর্তারা উপস্থিত ছিলেন। আশুগঞ্জ প্রেসক্লাবের অর্থ সম্পাদক মো. শফিকুল ইসলামের সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন প্রেসক্লাবের সাধারন সম্পাদক মো সাদেকুল ইসলাম সাচ্চু ও সাবেক সহ সভাপতি মো. আক্তারুজ্জামান রঞ্জন। আলোচনা সভা শেষে ইফতার মাহফিলে দোয়া পরিচালনা করেন ক্লাবের সিনিয়র সহ সভাপতি মোহাম্মদ মোজাম্মেল হক।
ইফতার মাহফিলের আগে সংক্ষিপ্ত আলোচনা সভায় বক্তারা বলেন, সাংবাদিকরা নিজেদের জীবনের ঝুঁকি নিয়ে দেশ ও জাতির কল্যানে কাজ করেন। তাদের বস্তুনিষ্ঠ ও ইতিবাচক সংবাদ পরিবেশন একটি জাতির চেহারা পাল্টে দিতে পারে। তাই সমাজের সকল পেশাজীবি মানুষদের সাংবাদিকদের সহযোগীতায় এগিয়ে আসা উচিত। আশুগঞ্জ প্রেসক্লাবের সাংবাদিকদের সংবাদ পরিবেশন ও সাংবাদিকতার ভূয়সী প্রশংসা করেন বক্তারা।






Shares