Main Menu

মেধা ও সৃজনশীলতা কাজে লাগিয়ে দেশের সেবায় নিজেকে যুক্ত করতে হবে—আলমগীর হোসেন

+100%-

আল মামুন::  ছাত্র ছাত্রীদের মেধা ও সৃজনশীলতাকে কাজে লাগিয়ে দেশের সেবায় নিজেকে যুক্ত করতে হবে। তাহলেই কেবল দেশের উন্নয়ন সম্ভব বলে জানিয়েছেন ব্রাহ্মণবাড়িয়ার অতিরিক্ত পুলিশ সুপার (সদ্য পদোন্নতিপ্রাপ্ত পুলিশ সুপার) মো. আলমগীর হোসেন।

বুধবার বিকালে জেলার আশুগঞ্জ শাহ ফরাছত আলী উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতার পুরস্কার বিতরণ ও এসএসসি পরীর্ক্ষার্থীদের বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এই কথা বলেন।

এসময় তিনি আরো বলেন, একটি দেশের মূল ভিত্তিই হচ্ছে শিক্ষা ব্যবস্থা। আর এই শিক্ষা ব্যবস্থাকে এগিয়ে নিতে স্কুল কলেজের বিকল্প নাই। শিক্ষার্থীরা শিক্ষা অর্জন করে দেশ ও দেশের মানুষের জন্য কাজ করবে। আজকের শিক্ষার্থীরাই আগামী দিনের ভবিষ্যৎ। তাই শিক্ষার্থীদের মনোযোগ সহকারে পড়াশুনা করতে হবে এবং নিজেকে সুশিক্ষায় শিক্ষিত করতে হবে। শুধু পড়াশুনা করলেই হবে না। মানুষের মত মানুষও হতে হবে।

শাহ ফরাছত আলী উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মো. সাইফ উদ্দিন চৌধূরীর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, আশুগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) মো. মেজবাহ উদ্দিন, স্কুলের প্রধান শিক্ষক মো. খোরশেদ আলম, স্কুলের বিদ্যেৎসাহী সদস্য ও সাংবাদিক মো. শফিকুল ইসলাম, জেলা আওয়ামী মহিলা লীগ এর সদস্য আনার কলিসহ স্কুলের শিক্ষক ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠান শেষে স্কুলের এসএসসি পরীর্ক্ষার্থীসহ সকল পরীক্ষার্থীদের জন্য বিশেষ দোয়া ও মিলাদ অনুষ্ঠিত হয়।






Shares