Main Menu

মাদক বিরোধী প্রচারনায় ব্রাহ্মণবাড়িয়া ও আশুগঞ্জে দিন ব্যাপি সাইকেল রাইড

+100%-

প্রতিনিধি: ঢাকা থেকে ৭০ সদস্যে একটি সাইকেলিষ্ট দল দিন ব্যাপি ব্রাহ্মণবাড়িয়া ও আশুগঞ্জে শুক্রবার সাইকেল রাইড়ে মাধ্যমে মাদক বিরোধী প্রচারণায় অংশ নিবেন। এই উপলক্ষে সকাল ১১টায় ব্রাহ্মণবাড়িয়া আশুগঞ্জ উপজেলা পরিষদ মিলনায়তনে এক অভ্যর্থনা অনুষ্ঠানে আয়োজন করা হয়েছে। এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থাকবেন ব্রাহ্মণবাড়িয়ার পুলিশ সুপার মো. মিজানুর রহমান। আশুগঞ্জ উপজেলা নিবার্হী কর্মকর্তা আমিরুল কায়ছার’র সভাপতিত্বে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত থাকবেন ব্রাহ্মণবাড়িয়ার অতিরিক্ত পুলিশ সুপার ইকবাল হোসাইন ও ব্রাহ্মণবাড়িয়া মাদক দ্রব্য নিয়ন্ত্রন কার্য্যলয়ে সহকারি পরিচালক মো.বাহাউদ্দিন।
এদিকে শুক্রবার বিকালে ব্রাহ্মণবাড়িয়া জেলা শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে জেলা শিল্পকলা একাডেমিতে ডকুমেন্টারি প্রর্দশন করা হবে। এতে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইবুক ভিত্তিক সামাজিক সংগঠন আমরাই ব্রাহ্মণবাড়িয়া ও ব্রাহ্মণবাড়িয়া মাদক দ্রব্য নিয়ন্ত্রন কার্য্যলয়ে সহযোগিতায় এতে প্রধান অতিথি হিসাবে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থাকবেন ব্রাহ্মণবাড়িয়ার পুলিশ সুপার মো. মিজানুর রহমান।

রাতে দেশীয় যন্ত্র দিয়ে ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে খাড়াসার গ্রামে রাজদীঘিতে আনন্দনগর ব্যান্ড সঙ্গীত পরিবেশন করার কথা রয়েছে।






Shares