Main Menu

আশুগঞ্জে দু’দল গ্রামবাসীর সংঘর্ষ:: ১ জন নিহত, আহত ১০

+100%-
PsOHiig7eautডেস্ক ২৪:: ক্রিকেট খেলাকে কেন্দ্র করে ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে দু’দল গ্রামবাসীর সংঘর্ষে কবির মিয়া(৪০) নামের একজন নিহত ও উভয় পক্ষের কমপক্ষে ১০ জন আহত হয়েছে।
রোববারে দুপুরে উপজেলার তালশহর পশ্চিম পাড়া এলাকায় এই সংঘর্ষের ঘটনা ঘটে। নিহত কবির মিয়া তালশহরের খতিব বাড়ির মহব্বত আলী মিয়ার ছেলে।
পুলিশ ও প্রত্যক্ষদর্শরা জানান, তালশহর পশ্চিম পাড়া এলাকায় ক্রিকেট খেলা নিয়ে দীর্ঘদিন যাবত খতিব বাড়ি ও দিদার বকস বাড়ির লোকজনের মধ্যে বিরোধ চলে আসছিল। রোববার সকালে তালশহর পশ্চিম পাড়ার খতিব বাড়ির সিএনজি স্ট্যান্ডের লাইনম্যান ইসরাইলকে লাঞ্চিত করে দিদার বকস বাড়ির লোকজন। এরই জের ধরে রোববার দুপুরে উভয় পক্ষের মধ্যে সংঘর্ষ লেগে যায়। এসময় কবির মিয়া টেটা বিদ্ধসহ উভয় পক্ষের কমপক্ষে ১০ জন আহত হয়েছে। আহতদের জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। গুরুত্বর আহত কবির মিয়াকে জেলা সদর হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। আহতদের মধ্যে আরো ৪ জনের অবস্থা আশংকাজনক।
আশুগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মুহাম্মদ সেলিম উদ্দিন জানান, সংঘর্ষ থামাতে পুলিশ ব্যাপক লাঠিচার্জ ও টিয়ারশেল নিক্ষেপ করেছে। বর্তমানে এলাকার পরিস্থিতি স্বাভাবিক আছে। পরবর্তি সহিংসতা এড়াতে ঘটনাস্থলে পুলিশ মোতায়েন রয়েছে। – See more at: http://www.manobkantha.com/2016/05/15/126499.php#sthash.xsdQNkFC.dpuf





Shares