Main Menu

অযোগ্যদের দিয়ে কমিটির ঘোষনা দেয়ার প্রতিবাদে আশুগঞ্জ উপজেলা বিএনপির আহবায়ক কমিটি থেকে ৫ সদস্যের পদত্যাগ॥ পাল্টা কমিটি গঠনের সিদ্ধান্ত॥

+100%-

টাকার বিনিময়ে অযোগ্য লোকদের দিয়ে আশুগঞ্জ উপজেলা বিএনপির আহবায়ক কমিটি ঘোষনার প্রতিবাদে নবগঠিত আহবায়ক কমিটি থেকে পদত্যাগ করেছে কমিটির সিনিয়র ৫ সদস্য। পদত্যাগকারী সবাই নবগঠিত আহবায়ক কমিটির সদস্য। পদত্যাকারীরা হলেন নবগঠিত কমিটির সদস্য ও সদ্য বিলুপ্ত কমিটির সিনিয়র সহ-সভাপতি হাজী মোঃ সাদেকুর রহমান, সদ্য বিলুপ্ত কমিটির সহ-সভাপতি হাজী মোঃ মিজানুর রহমান খান, সদ্য বিলুপ্ত কমিটির সহ-সভাপতি ও উপজেলা কৃষকদলের সভাপতি আলমগীর কবির, সদ্য বিলুপ্ত কমিটির যুগ্ম-সাধারন সম্পাদক পারভেজ খা, সদ্য বিলুপ্ত কমিটির যুগ্ম-সাধারন সম্পাদক নুর আলম। সভায় নবগঠিত আহবায়ক কমিটি দ্রুত বাতিলের দাবি জানিয়েছেন পদত্যাগকারীরা। বৃহস্পতিবার রাতে আশুগঞ্জ শহরের জামে মসজিদ রোড এক প্রতিবাদ সভা করে এ পদত্যাগের ঘোষণা দেন নবগঠিত কমিটির সদস্যরা। এবং দ্রুত তৃণমুল থেকে পাল্টা কমিটি গঠিনের ঘোষনা দিয়েছেন পদত্যাকারী। গত ২৫ ফেব্রুয়ারী জেলা বিএনপির আহবায়ক জিল্লুর রহমানের স্বাক্ষরে হাজী মোঃ শাহজাহান সিরাজকে আহবায়ক ও হাবিবুর রহমানকে সদস্য সচিব করে ৩১সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি ঘোষনা করে জেলা বিএনপি। এরপর থেকেই উপজেলা বিএনপির নেতৃ-বৃন্দের মাঝে চরম অসন্তোষ বিরাজ করছে।

সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সহ-সভাপতি হাজী মোঃ সাদেকুর রহমান। হাজী মিজানুর রহমানের সভাপতিত্বে সদ্য বিলুপ্ত কমিটির সহ-সভাপতি আলমগীর কবির, সদ্য বিলুপ্ত কমিটির যুগ্ম-সাধারন সম্পাদক পারভেজ খা, সদ্য বিলুপ্ত কমিটির যুগ্ম-সাধারন সম্পাদক নুর আলম, সদ্য বিলুপ্ত কমিটির সাংগঠনিক সম্পাদক খলিলুর রহমান, সদ্য বিলুপ্ত কমিটির যুগ্ম-সাধারন সম্পাদক আলমগীর হোসেন, আড়াইসিধা ইউনিয়ন বিএনপির সাবেক সভাপতি হাজী মোঃ হাবিবুর রহমান, বিএনপি নেতা মাহাবি হাসান রানা, শরীফপুর ইউনিয়ন বিএনপির নেতা বাবুল মিয়াসহ বিএনপির বিভিন্ন ইউনিয়নের নেতৃ-বৃন্দ উপস্থিত ছিলেন।

সভায় বক্তরা বলেন, জেলা বিএনপির আহবায়ক জিল্লুর রহমান অবৈধ সুবিধা নিয়ে নবগঠিত আশুগঞ্জ উপজেলা বিএনপির কমিটির ঘোষনা করেছে। যাদের দিয়ে কমিটি ঘোষনা করা হয়েছে বেশির ভাগ পদদারীই নেতৃত্ব দেয়া যোগ্যতা। এ ছাড়া যারা দীর্ঘদিন মামলা হামলার শিকার হয়েছে দলকে সুসংগঠিত করেছেন এবং দলের পিছনে শ্রম দিয়েছে তাদের এই কমিটি থেকে মূল্যায়ন করা হয়নি।






Shares