Main Menu

নাসিরনগরে হামলা : সচিব ও ইউপি চেয়ারম্যান আঁখির সহকারী আটক, চলছে জিজ্ঞাসাবাদ

+100%-
nasirtandab

ফাইল ছবি

ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে হিন্দুপল্লীতে চালানো হামলার ঘটনায় ‘সন্দেহভাজন জড়িত’ হিসেবে হরিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান দেওয়ান আতিকুর রহমান আঁখির ব্যক্তিগত সহকারী উত্তম কুমার দাস (২৫) ও হরিপুর ইউনিয়ন পরিষদের সচিব মনোরঞ্জন দেবনাথকে (৪০) আটক করেছে পুলিশ।

নাসিরনগর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু জাফর জানান, রোববার সন্ধ্যায় হরিপুর গ্রাম থেকে হরিপুর ইউনিয়ন পরিষদ সচিব মনোরঞ্জন দেবনাথ ও ব্রাহ্মণবাড়িয়া পৌরশহরের আনন্দবাজার থেকে উত্তম কুমার দাসকে জিজ্ঞাসবাদের জন্য থানায় নিয়ে আসা হয়েছে।

নাসিরনগর হামলায় ‘সন্দেহভাজন জড়িত’ হরিপুর ইউপি চেয়ারম্যান দেওয়ান আতিকুর রহমান আঁখির সঙ্গে মনোরঞ্জন ও উত্তমের যোগাযোগ রয়েছে। আঁখির অবস্থান সম্পর্কে জানতেই তাদেরকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলে জানান তিনি।

মোবাইল ফোনের লোকেশনের উপর ভিত্তি করে আঁখির সবশেষ অবস্থান বাংলাদেশেই রয়েছে বলে জানান এই কর্মকর্তা।

ওসি আরো জানান, জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ আরো সময় নিবে। প্রয়োজনে তাদের গ্রেফতার দেখিয়ে রিমান্ডে এনে জিজ্ঞাসাবাদ করা হবে।

প্রসঙ্গত, হরিপুর ইউপি চেয়ারম্যান দেওয়ান আতিকুর রহমান আঁখির বিরুদ্ধে হামলায় লোকজন নেয়ার কাজে ব্যবহৃত গাড়ি ভাড়া ও হামলায় পরোক্ষ ইন্ধনের অভিযোগ রয়েছে।

এর আগে গত ২৭ ডিসেম্বর বিকেলে ঘটনায় সম্পৃক্ততার অভিযোগে নাসিরনগর উপজেলা সদরের ঘোষপাড়া এলাকার নিজ বাড়ি থেকে উপজেলা আওয়ামীলীগ নেতা আবদুল আহাদকে গ্রেফতার করে নাসিরনগর থানা পুলিশ। বর্তমানে তিনি পুলিশের একদিনের রিমান্ডে রয়েছে।






Shares