Main Menu

সরাইলে ৫ টাকার জন্য দু দফায় সংঘর্ষে আহত ৫০,

+100%-

sarail-pic-02-01-17-3

মোহাম্মদ মাসুদ :: ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে বাস ভাড়া ৫ টাকার কম দেয়ার ঘটনাকে কেন্দ্র করে ফের সংঘর্ষ হয়েছে। সোমবার দুপুরে উপজেলার কুট্টাপাড়া ও খাঁটিহাতা গ্রামের লোকজনদের মধ্যে এ সংঘর্ষের আহত হয়েছে কমপক্ষে ৩০ জন।sarail-pic-02-01-17-2

সহকারী পুলিশ সুপার (সদর সার্কেল) আবদুল করিম জানান, গত শনিবার বেলা সাড়ে ১১টার দিকে লোকাল বাসের ভাড়া কম দেয়াকে কেন্দ্র করে সরাইল উপজেলার কুট্টাপাড়া গ্রামের কালু মিয়ার সঙ্গে পাশ্ববর্তী খাঁটিহাতা গ্রামের মনু মিয়ার কথা কাটাকাটি হয়। এর জেরে শনিবার দুপুরেই খাঁটিহাতা ও কুট্টাপাড়া গ্রামের লোকজন দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এতে আহত হয় ২০জন। একই ঘটনায় আজ ফের সংঘর্ষে নামে দু গ্রামের বাসিন্দারা।

sarail-pic-02-01-17-1

পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে শর্টগানের গুলি ও টিয়ার গ্যাস ছুঁড়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। সংঘর্ষের কারণে ঢাকা-সিলেট মহাসড়কে দেড় ঘণ্টা যান চলাচল বন্ধ থাকে। এর ফলে মহাসড়কের দুই পাশে কয়েক কিলোমিটার অংশজুড়ে যানজটের সৃষ্টি হয়। এ সংঘর্ষে উভয়পক্ষের অন্তত ৩০ জন আহত হয়েছেন। আহতদের মধ্যে কয়েকজনকে সরাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকিদের স্থানীয়ভাবে চিকিৎসা দেয়া হয়েছে।

 






Shares