Main Menu

সন্ত্রাস-নৈরাজ্যের প্রতিবাদে মানববন্ধন

+100%-

মোঃ আব্দুল হান্নান,প্রতিনিধি,নাসিরনগর,ব্রাহ্মণবাড়িয়াঃ এপ্রিল ১৬:  জেলার নাসিরনগরে সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে মানববন্ধন করেছে এলাকাবাসী।বৃহস্পতিবার সকাল সাড়ে ১১টায় উপজেলার চাপরতলা গ্রামে এই মাববন্ধন অনুষ্ঠিত হয়।


মানববন্ধনে আওয়ামীলীগের চাপরতলা ইউনিয়নের সভাপতি হাজি সুরুজ আলি, চাপরতলা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মোশাররফ হোসাইন ভূইয়া,এলাকার বিশিষ্ট ব্যাক্তি খুরশেদ মিয়া,ক্বারি গোলাম হোসেন,ডা.দানা মিয়া,মোঃ ফুলু মিয়া,শফিক মিয়া,হাজি শামসুদ্দিন,মোঃ ধন মিয়া,সুন্দর মিয়াসহ এলাকার প্রায় ২ শতাধিক সাধারণ মানুষ অংশ গ্রহন করেন।


মানববন্ধনে বক্তারা বলেন,চারতলা গ্রামে বহুদিন দরেই এক শ্রেণীর লোক সন্ত্রাস,চাঁদাবাজী,জমি দখল,ধর্ষণ ও নৈরাজ্য করে আসছে।বর্তমানে এই অবস্থা অসহনীয় পর্যায়ে গিয়ে পৌছেচে।কিন্তু স্থানীয় প্রশাসন বা জনপ্রতিনিধিরা এর বিরুদ্ধে কোন প্রকার ব্যবস্থা গ্রহন করছেনা। মামলা করেও এর থেকে প্রতিকার পাচ্ছেনা এলাকাবাসী।


মানববন্ধনে বক্তারা অবিলম্বে সন্ত্রাস-নৈরাজ্য বন্ধ ও অপরাধীদের অবিলম্বে গ্রেফতারের দাবী জানান।এদিকে চাপরতলা ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মানববন্ধনে বাধা দেওয়ার অভিযোগ পাওয়া গেছে।


এবিষয়ে চেয়ারম্যান ফয়েজ উদ্দিন ভুইয়া বলেন, মানববন্ধন করলে এলাকার সম্মান যায়,তাই মানববন্ধন করতে নিষেধ করেছিলাম।






Shares