Main Menu

নাসিরনগর ভলাকুটে সর্বদলীয় সুধী সমাবেশে

সাম্প্রদায়িক সম্প্রীত রক্ষাসহ নাশকতা রোধে সকলকে এগিয়ে আসার আহবান জানিয়েছেন -পুলিশ সুপার মিজানুর রহমান পিপিএম

+100%-

spbbariaনিজস্ব সংবাদদাতা ॥ নাসিরনগরে হিন্দু বাড়িঘর ও মন্দিরে হামলা ভাংচুরের সৃষ্ট ঘটনার প্রেক্ষিতে নাসিরনগর উপজেলার ভলাকুট ইউনিয়নে স্থানীয়দের মধ্যে সম্প্রীতি ও শান্তি প্রতিষ্ঠায় ভলাকুট ইউনিয়ন পরিষদের উদ্যোগে আজ বুধবার ভলাকুট ঈদগাহ মাঠে সর্বদলীয় সুধী সমাবেশ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। স্থানীয় ইউপি চেয়ারম্যান এসএম বাকী বিল্লাহ জুয়েলের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন পুলিশ সুপার মোঃ মিজানুর রহমান পিপিএম। বিশেষ অতিথি ছিলেন সদর সার্কেল আবদুল করিম,থানার অফিসার ইনচার্জ মোঃ আবু জাফর ও চাতলপাড় পুলিশ ফাড়িঁর ইনচার্জ ফিরোজ আহমেদ।

spbbaria1বক্তব্য রাখেন ভলাকুট আওয়ামীলীগ সভাপতি মুক্তিযোদ্ধা কার্ত্তিক চন্দ্র দাস,সাধারণ সম্পাদ দুলন মিয়া,মেম্বার লিটন মিয়া,নরেশ মেম্বার,শামসু মিয়া,তুলন মিয়া,ফরিদ মিয়া,আজগর আলী,নাজমুল মিয়া প্রমূখ।সভায় পুলিশ সুপার মোঃ মিজানুর রহমান বলেন,সকলের আন্তরিক সহযোগিতা ও ভাতৃত্ববোধের মধ্যে দিয়ে শান্তি প্রতিষ্ঠা সম্ভব। তাই সাম্প্রদায়িক সম্প্রীত রক্ষাসহ নাশকতা রোধে সকলকে যার যার অবস্থান থেকে দায়িত্ব পালনে সচেতন ভূমিকা রাখতে তিনি আহবান জানান।সুধী সমাবেশে সভায় স্থানীয় জনপ্রতিনিধি,দলীয় নেতৃবৃন্দ,বিভিন্ন শ্রেণী পেশার প্রতিনিধিসহ এলাকার গন্যমান ব্যক্তিবর্গ অংশগ্রহণ করেন।
উল্লেখ্য, সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে পব্ত্রি কাবা শরীফ অবমাননার করে আপত্তিকর ছবি পোষ্ট করার প্রতিবাদে মিছিল চলাকালে উপজেলা সদরে বেশ কয়েকটি মন্দির ও বাড়ি ঘর এবং বাজারের ব্যবসা প্রতিষ্ঠানে হামলা চালিয়ে ভাংচুর করলে পরিস্থিতি উত্তপ্ত হয়ে উঠে। যার প্রেক্ষিতে উপজেলার ভলাকুট ইউনিয়ন পরিষদ এ সর্বদলীয় সুধী সমাবেশ ও মতবিনিময়ে উদ্যোগ গ্রহন করে।






Shares