Main Menu

সরকারি গাছ কাটার সময় চাপা পড়ে নাসিরনগরের মোটরসাইকেল আরোহী দুই কিশোর নিহত

+100%-

ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরের দুই কিশোর গাছে চাপায় নিহত হয়েছে। মঙ্গলবার বেলা ১২টার দিকে হবিগঞ্জ জেলার হবিগঞ্জ-লাখাই সড়কের কালাউক এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে। দুর্ঘটনায় অপর এক মোটরসাইকেল আরোহী আহত হয়েছে। নিহত মো. পলাশ মিয়া (১৮) নাসিরনগর উপজেলার ধরমন্ডল ইউনিয়নে ৬নং ওয়ার্ড দিঘীর পাড় মসজিদ হাটির মো. আলাউদ্দিনের ছেলে ও মো. মঞ্জু মিয়া (২০) একই গ্রামের মো. লস্কর মিয়ার ছেলে। অপর আহত তরুণ গিয়াস উদ্দিনও ধরমন্ডলের বাসিন্দা।

স্থানীয় লোকজন জানায়, তিন তরুণ মোটরসাইকেলে করে নাসিরনগর উপজেলার ধরমন্ডল হতে ব্যক্তিগত কাজে লাখাই উপজেলায় যাওয়ার পথে এ দুর্ঘটনাটি ঘটে। লাখাই উপজেলার বুল্লা ইউনিয়নে পান্নাডর স্থানে ঠিকাদারের লোকজন সরকারী গাছ কাটার সময় একটি বড় গাছ তাদের উপরে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই মৃত্যু হয় দুজনের। সাথে থাকা গিয়াস উদ্দিন মারাত্মকভাবে আহত হলে তাকে লাখাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে তাকে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ ব্যাপারে লাখাই উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) লুসিকান্ত হাজং বলেন, রাস্তার পাশে গাছ কাটলে অবশ্যই নিরাপত্তা ব্যবস্থা রাখতে হবে। এ ক্ষেত্রে কার গাফিয়লতিতে এ দুর্ঘটনাটি ঘটেছে তার তদন্তের জন্য লাখাই থানা পুলিশকে নির্দেশ দেয়া হয়েছে।






Shares