Main Menu

নাসিরনগর হামলার বিচার বিভাগীয় তদন্ত দাবি বিএনপির

+100%-

hafizডেস্ক ২৪:: ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর উপজেলায় হামলার শিকার হিন্দু সম্প্রদায়ের মন্দির ও বাড়িঘর পরিদর্শন করেছে বিএনপির প্রতিনিধিদল। তারা হামলার ঘটনায় বিচার বিভাগীয় তদন্ত চেয়ে প্রকৃত দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছে। এর আগে কয়েকটি মানবাধিকার সংস্থা ও হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদও একই দাবি জানিয়েছে।

বিএনপির জাতীয় নির্বাহী কমিটির ভাইস চেয়ারম্যান মেজর (অব.) হাফিজ উদ্দিন আহমেদের নেতৃত্বে একটি প্রতিনিধিদল শুক্রবার দুপুরে নাসিরনগরে গত ৩০ অক্টোবর হামলায় ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন করেন। এ সময় ক্ষতিগ্রস্তদের সমবেদনা জানান বিএনপি নেতারা।

পরে হাফিজ উদ্দিন আহমেদ সাংবাদিকদের বলেন, ‘আমরা সাবেক প্রধানমন্ত্রী বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার নির্দেশে নাসিরনগরের মন্দির এবং ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন করার জন্য এসেছি। কোনো রাজনীতি করতে আসিনি। আমরা দেখে অত্যন্ত মর্মাহত এবং দুঃখিত যে দেশে এই ধরনের কর্মকাণ্ড ঘটতে পারে। ঘটনার কারণ যাই হোক প্রকৃত যারা দোষী তাদের শাস্তি কামনা করি। এই ঘটনার একটি বিচার বিভাগীয় তদন্ত দাবি করি।’

প্রতিনিধিদলের মধ্যে রয়েছেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা সুনীল বড়ুয়া, সঞ্জীব চৌধুরী, যুগ্ম মহাসচিব ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন ও সৈয়দ এ কে একরামুজ্জামান। এই সময় সাবেক মন্ত্রী অ্যাডভোকেট আবদুস সাত্তার ভূইয়া, ব্রাহ্মণবাড়িয়া জেলা বিএনপির সভাপতি হাফিজুর রহমান মোল্লা কচি, সাধারণ সম্পাদক জহিরুল হক খোকনসহ জেলা, উপজেলার শীর্ষস্থানীয় নেতারা উপস্থিত ছিলেন।

এদিকে ওয়ার্কার্স পার্টির সাবেক সাধারণ সম্পাদক আনিছুর রহমান মল্লিকের নেতৃত্বে একটি প্রতিনিধিদল আজ হামলার শিকার ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন করেন।






Shares