Main Menu

নাসিরনগরে সাম্প্রদায়িক সহিংসতায় উস্কানি ও সম্পৃক্ততার অভিযোগ আওয়ামী লীগের ৩ নেতা সাময়িক বহিস্কার ॥ তদন্ত কমিটি গঠন

+100%-

nalব্রাহ্মণাড়িয়ার নাসিরনগরে সাম্প্রদায়িক সহিংসতা উস্কানি ও সম্পৃক্ততার অভিযোগে আওয়ামী লীগের ৩ নেতাকে দল থেকে সাময়িক বহিস্কার করেছে জেলা আওয়ামী লীগ। জেলা আওয়ামী লীগ প্রেরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এই তথ্য জানা গেছে। জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আল মামুন সরকারও বিষয়টি নিশ্চিত করেছে। এ ঘটনায় তদন্ত করার জন্য ৫ সদস্য বিশিষ্ট একটি তদন্ত কমিটিও গঠন করা হয়েছে।

সাময়িক বহিস্কৃত নেতারা হলেন, উপজেলার হরিপুর ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি ফারুক আহমেদ, উপজেলার চাপৈরতলা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সুরুজ আলী এবং উপজেলা আওয়ামী লীগের সহ প্রচার সম্পাদক আবুল হাসেম প্রমূখ।

জেলা আওয়ামীলীগের জরুরী সভায় তাদেরকে দলীয় পদ থেকে সাময়িক বহিস্কার করে অভিযোগ তদন্তের জন্য জেলা আওয়ামীলীগের সহ- সভাপতি হেলাল উদ্দিনকে আহবায়ক এবং বিজয়নগর উপজেলা আওয়ামীলীগের সভাপতি জহিরুল ইসলাম ভূঞা, সরাইল উপজেলা আওয়ামীলীগের আহবায়ক অ্যাড. নাজমুল হোসেন এবং জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক অ্যাড. মাহবুবুল আলম খোকন ও শাহ আলম সরকার- কে সদস্য করে ৫ সদস্য বিশিষ্ট দলীয় আভ্যন্তরীন তদন্ত কমিটি গঠন করা হয়।

তদন্ত কমিটিকে অতিসত্বর সরজমিনে তদন্ত ও যাচাইক্রমে আগামী ০৭ দিনের মধ্যে অভিযোগের বিষয়ে অভিযুক্ত সহ অন্যান্যদের চিহ্নিত ক্রমে মতামত সহ লিখিত প্রতিবেদন দাখিল করতে নিদের্শ প্রদান করা হয়।প্রেস রিলিজ






Shares