Main Menu

ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের উপদেষ্টা পদ থেকে মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রীকে অব্যাহতির সুপারিশ প্রত্যাহার দাবি ও ষড়যন্ত্রের প্রতিবাদে

নাসিরনগরে মানববন্ধন ও সমাবেশ

+100%-

ngডেস্ক ২৪:: জেলা আওয়ামী লীগের উপদেষ্টা পদ থেকে মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী অ্যাডভোকেট ছায়েদুল হককে অব্যাহতির সুপারিশ প্রত্যাহার দাবি ও ষড়যন্ত্রের প্রতিবাদে মানববন্ধন ও সমাবেশ করেছে নাসিরনগর উপজেলার গোর্কণ ইউনিয়ন আওয়ামীলীগ,যুবলীগ,ছাত্রলীগ ও অঙ্গসংগঠন।

মঙ্গলবার বিকালে নাসিরনগর-মাধবপুর চৈয়ারকুড়ি বাজার সড়কের সামনে মানববন্ধন কর্মসূচী ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়। দলীয় নেতা-কর্মী ,সমর্থক ও সাধারণ মানুষের অংশগ্রহনে মানববন্ধন বিকাল ৪টা থেকে ঘন্টাব্যাপী এ মানববন্ধন কর্মসূচী পালন করা হয়। মানববন্ধন শেষে প্রতিবাদ সমাবেশ গোকর্ণ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. হাসান খানের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন নাসিরনগর উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মো. আমিনুল ইসলাম বেলায়েত,উপজেলা আওয়ামীলীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ও উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মো. বশীর আল হেলাল, গোকর্ণ ইউনিয়ন আওয়ামীলীগের সাংগনিক সম্পাদক মো. আক্তার হোসেন, গোকর্ণ ইউনিয়ন যুবলীগ সভাপতি মো. মাহবুবুর রহমান, আওয়ামীলীগ নেতা বশির উদ্দিন বাচ্ছু, ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক ফয়েজ আহমদ, সাংগঠনিক সম্পাদক, ভানু চন্দ্র দেব, সিনিয়র সহ সভাপতি শেখ ফরিদ ও মাসুক আল মামুন, ইউনিয়ন যুবলীগের ক্রীড়া সম্পাদক ও মেম্বার মো. জহিরুল ইসলাম দরছ, উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক এড. লিয়াকত আলী, রিয়াজুল ইসলাম বকুল,গোকর্ণ ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি মো. মিজানুল হক প্রমূখ।

মন্ত্রীর অব্যাহতির সুপারিশের নিন্দা জানিয়ে বিক্ষোভ সমাবেশে বক্তারা বলেন ’মন্ত্রীর সাফল্যে ঈর্ষান্বিত হয়ে একটি কুচক্রী মহল পিছু লেগেছে। অন্যায়ভাবে তাকে অব্যাহতির সুপারিশ করা হয়েছে । তা প্রত্যাহার করা না হলে আন্দোলন গড়ে তোলা হবে’। এ বিষয়ে বক্তারা প্রধানমন্ত্রীর হস্তক্ষেপন কামনা করেন।






Shares