Main Menu

নাসিরনগরে দুই রাজাকার সন্তানের তালিকা প্রেরণ

+100%-

imagesrনাসিরনগর,(ব্রাক্ষণবাড়িয়া) সংবাদদাতাঃ ব্রাক্ষণবাড়িয়া জেলার নাসিরনগর উপজেলার রাজাকার তাইজ উদ্দিনের ছেলে হরিপুর ইউনিয়নের আওয়ামীলীগের সভাপতি মো: ফারুক মিয়া ও গোকর্ণ ইউনিয়নের জেঠাগ্রামের রাজাকার অন্তর আলীর ছেলে উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মো: আমিনুল ইসলাম বেলায়েতকে রাজাকারের সন্তার উল্লেখ করে তালিকা প্রেরণ করেছে বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ নাসিরনগর উপজেলা কমান্ড।

গত ৭ ফেব্রুয়ারী উপজেলা মুক্তিযোদ্ধা সংসদরে ভারপ্রাপ্ত কমান্ডার মো: সোহরাব মোল্লার স্বাক্ষরিত পত্রটি জেলা ইউনিট কমান্ডার বরাবর প্রেরণ করেন। রাজাকার সন্তানের তালিকা প্রেরণ প্রসঙ্গে জানতে চাইলে উপজেলা নির্বাহী কর্মকর্তা চৌধুরী মোয়াজ্জম আহামদ এ সত্যতা স্বীকার করেন। উল্লেখ্য যে, হরিপুরের কুখ্যাত রাজাকার তাজ উদ্দিন কে নিয়ে গত ১৩ ডিসেম্ভর ২০১৫ তারিখে নাসিরনগর গণজাগরণ মঞ্চ ও ঘাতক দালাল নির্মুল কমিটির উদ্যোগে এক প্রতিবাদ সমাবেশ ও মানব বন্ধন নাসিরনগর স্থানীয় শহীদ মিনার প্রাঙ্গনে অনুষ্ঠিত হয়।

এ ছাড়া ১৪ ফেব্রুয়ারী ২০১৬ তারিখে ব্রাক্ষণবাড়িয়া প্রেস ক্লাবের সামনে গণজাগরন মঞ্চ ও ঘাতক দালাল নির্মূল কমিটির উদ্যোগে তাদের দলীয় পদ থেকে অপসারন দাবীতে প্রতিবাদ সমাবেশ ও মানব বন্ধন কর্মসূচী পালন করা হয়। এ সমস্ত মানব বন্ধন ও প্রতিবাদ কর্মসূচীর সংবাদ বিভিন্ন জাতীয় দৈনিক,স্থানীয় দৈনিক, সাপ্তাহিক পত্রিকা ,সহ বিভিন্ন অনলাইন ও ফেসবুকে প্রকাশিত হলে টনক নড়ে নাসিরনগর উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের ।






Shares