Main Menu

নাসিরনগরে জেলা তথ্য অফিসের উদ্যোগে সন্ত্রাস জঙ্গিবাদ প্রতিরোধে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান।

+100%-

int
মোঃ আব্দুল হান্নান, নাসিরনগর ব্রাহ্মণবাড়িয়াঃ- মঙ্গলবার সকাল ১০ ঘটিকায় ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর উপজেলার সদর ইউনিয়ন পরিষদ হল রুমে জেলা তথ্য অফিসের উদ্যোগে ও উপজেলা প্রসাশনের সহযোগিতায় ভিসন ২০২১, সন্ত্রাস, জঙ্গিবাদ প্রতিরোধ বিষয়ক এক আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
নাসিরনগর উপজেলা সহকারী কমিশনার ভূমি মোঃ জাকির হোসেনের সভাপতিত্বে এক আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান এ টি এম মনিরুজ্জামান সরকার, বিষেশ অতিথি ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান অঞ্জন কুমার দেব, মহিলা ভাইস চেয়ারম্যান সৈয়দা হামিদা লতিফ পান্না, আওয়ামীলীগ সভাপতি ডাঃ রাফি উদ্দিন আহাম্মদ, স্বাগত বক্তব্য রাখেন ব্রাহ্মণবাড়িয়া জেলার ভার প্রাপ্ত তথ্য অফিসার দীপক চন্দ্র দাস, সাবেক উপজেলা চেয়ারম্যান লেঃ অবঃ গোলাম নুর সদর ইউপি চেয়ারম্যান মোঃ আবুল হাসেম, উপজেলা মধ্যমিক শিক্ষা কর্মকর্তা মাকসুদুর রহমান, একটি বাড়ী একটি খামার প্রকল্প ব্যবস্থাপক মোঃ রহমত আলী নাসিরনগর আশুতোষ পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আব্দুর রহিম, বি আর ডি বি চেয়ারম্যান প্রদীপ কুমার রায়, সাবেক ছাত্রলীগ সভাপতি বশির আল হেলাল, অরুন জ্যোতি ভট্রাচার্য, নাসির উদ্দিন রানা, নাসিরনগর সরকারী মডেল প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ শাহ আলম ও শিক্ষক আলমগীর হোসেন। আলোচনা শেষে এক সংঙ্গীতানুষ্ঠান ও চলচিত্র প্রদর্শনীর আয়োজন করা হয়।

এ জাতীয় সরকারী গনসচেতনা মূলক অনুষ্ঠান শুধু সরকারী কর্মকর্তা কর্মচারী ও রাজনৈতিক নেতৃবৃন্দের মাধ্যমে আবদ্ব হল রুমে না করে সাধারন জনগনকে সাথে নিয়ে খোলা মেলা পরিবেশে জনগুরুত্ব পূর্ন স্থানে করা হলে আরো ব্যপক প্রচার ও প্রসার হত। অধিকাংশ জনগন বর্তমান আওয়ামীলীগ তথা জননেত্রী শেখ হাসিনা সরকারের সফলতা সম্পর্কে আরো অনেক তথ্য জানতে পারত বলে অভিমত ব্যক্ত করেছেন উপজেলার সচেতন মহল।






Shares