Main Menu

নাসিরনগরে ক্ষতিগ্রস্থ মন্দির পরিদর্শন করলেন মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী

+100%-

nmএম.ডি.মুরাদ মৃধা:: নাসিরনগরে সংখ্যালঘুদের উপর হামলার ঘটনার পর শুক্রবার বিকালে হরিপুর ইউনিয়নের হরিণবেড় গ্রাম পরিদর্শন করেছেন নাসিরনগর এলাকার স্থানীয় সংসদ সদস্য ও মৎস্য প্রাণী সম্পদমন্ত্রী এডভোকেট ছায়েদুল হক।
হামলা এবং ভাংচুরের শিকার হরিণবেড় গ্রাম পরিদর্শন শেষে স্থানীয় সংখ্যালঘু সম্প্রদায়ের সাথে মতবিনিময় করেন তিনি। পরে স্থানীয়দের উদেশ্যে বলেন, কিছু কুচক্রীমহল এই হামলা চালিয়েছে। তিনি বলেন, ঘটনা যারাই ঘটিয়ে থাকুক বিষয়টি খুবই দু:খজনক এবং নাসিরনগরের শত বছরের সম্প্রীতি নষ্ট করার পায়তারা চলছে। তাদের ব্যাপারে খোজ খবর নেয়া হচ্ছে এবং সকল অপরাধীদের আইনের আওতায় এনে শাস্তির ব্যবস্থা করা হবে।

উল্লেখ্য, গত শনিবার ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে রসরাজ নামক এক যুবক তার ফেসবুকের মাধ্যমে ধর্মীয় অনুভূতিতে আঘাত আনার প্রতিবাদের নামে উপজেলা সদর ও হরিণবেড় গ্রামের হিন্দু সম্প্রদায়ের বাড়িঘর ভাংচুর,লুটপাট ও অগ্নিসংযোগ করা হয়।

এসময় মন্ত্রীর সাথে ছিলেন, উপজেলা চেয়ারম্যান এটিএম মনিরুজ্জামান সরকার,সাবেক উপজেলা চেয়ারম্যান গুলাম নূর,হরিপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ফারুক মিয়া, সাবেক উপজেলা ভ্ইাস চেয়ারম্যান প্রদীপ কুমার রায়,নাসিরনগর ইউনিয়ন চেয়ারম্যান আবুল হাসেম, কুন্ডা ইউনিয়ন চেয়ারম্যান ওয়াছ আলী, ছাত্রলীগ সভাপতি নাছির উদ্দিন রানা, সাবেক ছাত্রলীগ সভাপতি আসাদ চৌধুরী সহ এলাকার সকল শ্রেণি পেশার মানুষ।






Shares