Main Menu

নাসিরনগরে আই.এস বিরোধী বিক্ষোভ মিছিল ও সমাবেশ, মসজিদ মাদ্রাসার নামে জঙ্গী কর্যক্রম বন্ধের দাবী

+100%-

nas 14-1-16

ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে আই এস এর অর্থায়নে মসজিদ মাদ্রাসা নির্মানের নামে জঙ্গী আস্তানা গড়ে তোলা ও মৎস্য ও প্রানী সম্পদ মন্ত্রী এডভোকেট মোঃ ছায়েদুল হক এমপির বিরুদ্ধে মিথ্যাচারের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করা হয়েছে।

আজ বৃহস্পতিবার দুপুরে নাসিরনগর ডিগ্রী কলেজ মাঠে উপজেলার সর্বস্তরের জনগণ আলোজিত সমাবেশে উপজেলা আওয়ামীলীগের সভাপতি ডা. রাফি উদ্দিন আহাম্মেদের সভাপতিত্বে ছাত্রনেতা নাসিরউদ্দিন রানার পরিচালনায় সমাবেশে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যন এ টি এম মনিরুজ্জামান সরকার, দাঁতমন্ডল এরফানিয়া মাদ্রাসর অধ্যক্ষ মাওলানা মোঃ ইলিয়াস আল কাদরী,সুপার মাওলানা জহিরুল ইসলাম, মাওলানা মোস্তাক আহমেদ আল-কাদরী, মাওলানা আবুবক্কর ভুইয়া, মাওলানা আশরাফুল আজিজ আল-কাদরী,প্রধান শিক্ষক কাজী মাওলানা আতাউর রহমান গিলমান,পীরজাদা সৈয়দ আশ্রাফুল আবদাল মোকালিত,আমিনুল ইসলাম বেলায়েত প্রমূখ। প্রতিবাদ সমাবেশে উপজেলার বিভিন্ন মসজিদ মাদ্রাসার আলেম-উলামা, শিক্ষার্থীসহ কয়েক হাজার লোক উপস্থিত ছিলেন। সমাবেশে বক্তারা বলেন, নাসিরনগরের মাটিতে আই এস এর নামে জঙ্গী আস্তানা গড়ে তুলতে দেওয়া হবেনা। বক্তারা বলেন, মসজিদ ,মাদ্রাসা বন্ধের নামে মৎস্য, প্রাণী সম্পদ মন্ত্রী এড. মোহাম্মদ ছায়েদুল হকের বিরুদ্ধে মিথ্যচার ও কটুক্তি করার তীব্র প্রতিবাদ জানান। বক্তারা বিদেশী অর্থায়নে মসজিদ মাদ্রাসার নামে জঙ্গী কর্যক্রম বন্ধের দাবী জানান।
এর আগে সকাল থেকে উপজেলার বিভিন্ন এলাকা থেকে মিছিল নিয়ে শত শত লোক সমাবেশে যোগ দেয়। পরে একটি প্রতিবাদ মিছিল বের হয়ে উপজেলার প্রধান সড়ক প্রদক্ষিন করে।






Shares