Main Menu

ছায়েদুল হক নাসিরনগরের সংখ্যালঘুদের বুকে আগলে রেখেছেন::ক্যাপ্টেন তাজ। ক্ষতিগ্রস্হদের নগদ ২ লাক্ষ টাকা প্রদান

+100%-

captএস.এম.বদিউল আশরাফ:: ফেসবুকে পবিত্র কাবা শরীফকে অবমাননার জের ধরে নাসিরনগরে সংখ্যালঘুদের মন্দির,বাড়িঘরে ভাংচুর,লুটপাটের ঘনটনার পর নাসিরনগর গৌর মন্দির পরিদর্শন করেন ব্রাহ্মণবাড়িয়া নবীনগরের সংসদ সদস্য ক্যাপ্টেন তাজ।

হামলা এবং ভাংচুরের শিকার নাসিরনগরের গৌর মন্দিরে পরিদর্শন শেষে হিন্দু সম্প্রদায়ের লোকদের সাথে মতবিনিময় করেন। পরে তিনি স্থানীয়দের বলেন, নাসিরনগরের হাজার বছরের শান্তিকে বিনিষ্ট করার পায়তারা করছে একটি কুচক্রী মহল। তিনি আরো বলেন ছায়েদ ভাই নাসিরনগরের সংখ্যারঘুদের বুকে আগলে রেখেছেন। তিনি কখনো হিন্দুদের নিয়ে কুরুচীপূর্ণ বক্তব্য দিতে পারেন না। তিনি স্থানীয় হিন্দুদের উদ্দেশ্যে বলেন, নাসিরনগরে শত বছরের ঐতিহ্য আবার ফিরিয়ে আনতে হলে হিন্দু মুসলিম ভাইদের সব ভেদাভেদ ভুলে একত্রে বসবাস করতে হবে।। জন নেত্রীর হাতকে শক্তিশালী করে স্বাধীনতা বিরোধী সকল অপশক্তিকে পরাজিত করতে হবে।

পরে তিনি মাননীয় মৎস্য ও প্রাণি সম্পদ মন্ত্রী এড: আলহাজ ছায়েদুল হকের সাথে ডাকবাংলায় দেখা করে ক্ষতিগ্রস্থ সংখ্যালঘুদের জন্য নগদ ২ লাক্ষ টাকা মন্ত্রীর হাতে তুলে দেন।

উল্লেখ্য ক্ষতিগ্রস্থ ৫১ টি পরিবারকে ঘর মেরামতের জন্য ১০২ বান টিন ও নগদ তির লাক্ষ ছয় হাজার টাকা প্রদান করা হয় ক্ষতিগ্রস্থ সংখ্যালঘুদের।






Shares