Main Menu

সমকাল পত্রিকার নাসিরনগর উপজেলা প্রতিনিধির আইডি হ্যাক

+100%-
বাংলাদেশের বহুল পরিচিত স্বনামধন্য দৈনিক সমকাল পত্রিকা,দৈনিক একুশের আলো ও ব্রাহ্মণবাড়িয়া ২৪ ডটকমের উপজেলা সংবাদদাতা এস.এম. বদিউল আশরাফ  মুরাদ মৃধার সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক আইডি হ্যাক হয়েছে। এ নিয়ে গত দুদিন মুরাদ মৃধার পরিচিত বিভিন্নজন নিজ নিজ ফেসবুক আইডি হতে তাদের টাইমলাইনে স্ট্যাটাস দিয়েছে।  ২২ মার্চ নাসিরনগর থানায় একটি সাধারণ ডায়েরি করেন তিনি। দৈনিক ইত্তেফাক পত্রিকার উপজেলা প্রতিনিধি মোঃ আক্তার হোসেন ভুইয়া নিজের ফেসবুক অ্যাকাউন্টে লিখেছেন, ‘সমকাল পত্রিকার উপজেলা সংবাদদাতা মুরাদ মৃধার আইডি হ্যাক হয়েছে, তার আইডি থেকে কোনো রকম আপত্তিকর ছবি বা অসংগতিপূর্ণ কোন স্যাটাস দিলে তার জন্য মুরাদ মৃধা দায়ী নয়।

আইডি হ্যাক হওয়া নিয়ে কথা হলো মুরাদ মৃধার সাথে। তিনি বললেন, ‘খুবই চিন্তায় আছি। কোনোভাবেই আইডিটা ফেরত নিতে পারছি না।’ ভক্ত ও ফেসবুক অনুসারীদের উদ্দেশে তিনি বলেন, ‘আমার আইডিতে ৫ হাজার বন্ধুসহ প্রায় ১ হাজার ৫শত ফলোয়ার আছেন। তাঁদের জন্য খারাপ লাগছে। তাঁরা যেন বিভ্রান্ত না হন, এই অনুরোধ করছি।’

আইডি হ্যাক হওয়া নিয়ে কবি আল ইমরানের সাথে কথা হলে তিনি  বলেন,মুরাদ মৃধা একজন সুপরিচিত ও স্বনামধন্য সাংবাদিক। তাঁর মতো একজন ফেসবুক সেলিব্রিটির আইডি হ্যাক হওয়া খুবই দুঃখজনক। আশা করছি প্রশাসন এ বিষয়ে আশানুরূপ আইনানুগ ব্যবস্থা নিবেন।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares