Main Menu

নাসিরনগরে ২ পক্ষের সংর্ঘষে আহত ৩০

+100%-


এম.ডি.মুরাদ মৃধা :: জেলার নাসিরনগরের নূরপুর গ্রামে দুই পক্ষের সংর্ঘষে ৩০ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে। জানা যায় উভয় পক্ষের জমির আইল নিয়ে বিরোধের জের ধরে দুই দলের লোকের সংঘর্ষ হয়। এতে গুরতর আহত অবস্থায় ৩০ জনকে উদ্ধার করে নাসিরনগর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহতদের সূত্রে জানা যায়, গত সোমবার নূরপুর গ্রামের আইয়ুব আলী ও মেনু মিয়ার মাঝে জমির আইল নিয়ে বিরোধের জের ধরে বাকবিতন্ডা হয়। পরে গ্রামের গুজব রটে যায় আইয়ুব আলীকে খুন করা হয়েছে। এক পর্যায়ে চেরাগ আলী মেম্বার ও পালবাড়ির কচি মিয়ার নেতৃত্বে উভয় পক্ষ দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে লিপ্ত হয়। স্থানীয়দের সহযোগিতায় ভয়াবহ সংঘর্ষ হতে তখন রক্ষা পেলেও পরের দিন সকালে উভয় পক্ষ দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে পুণরায় সংঘর্ষে লিপ্ত হয়। খবর পেয়ে নাসিরনগর থানার পুলিশ ঘটনা স্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। ঘটনাস্থল এবং হাসপাতালে চিকিৎসা নেয়ার সময় আইয়ুব আলীর পক্ষের তিনজনকে পুলিশ গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃতরা হল সোহাগ মিয়া(২০)পিতা বাবুল মিয়া, আশিক মিয়া(১৬) পিতা বাবুল মিয়া,মোস্তাক মিয়া(২৫) পিতা মোছন মিয়া। তাদের বাড়ি নূরপুর বলে জানা যায়।

এ ব্যপারে নাসিরনগর থানার ওসি মো: আবু জাফর বলেন, পরিস্থিতি এখন শান্ত আছে। পূনরায় যাতে সাংঘর্ষিক অবস্থার সৃষ্টি না হয় পুলিশ সর্তক অবস্থা আছে।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares