Main Menu

নাসিরনগরে ভ্রাম্যমান আদালতে ৯ জুয়ারিকে সাজা প্রদান।

+100%-

ovijanনাসিরনগর সংবাদদাতাঃ- শনিবার রাত ৯ ঘটিকায় ব্রাহ্মণবাড়ীয়া জেলার নাসিরনগর থানা পুলিশ গোপন সংবাদ বিত্তিতে উপজেলা পূর্বভাগ ইউনিয়নের পূর্বভাগ গ্রাম থেকে কুখ্যাত ৯ জোয়ারীকে গেপ্তার করে পুলিশ। থানা পুলিশের এস আই মোঃ মহিউদ্দিন সুমন ও এ এস আই মোঃ আশরাফুল আলম সঙ্গীয় ফোর্স নিয়ে বালকশার ঘর থেকে ৯ জুয়ারিকে গ্রেপ্তার করতে সক্ষম হয়।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সুত্রে জানা যায়, ওই সময় জোয়ারীরা জুয়া খেলার পাশাপাশি ৪জন মহিলা পতিতাকে নিয়ে আনন্দে মগ্ন ছিল। পুলিশের উপস্থিতি টের পেয়ে জুয়ারিরা তাদের সাথে থাকা নগদ টাকা ও মোবাইল ফোন পতিতাদের হাতে দিয়ে বের করে দেয়। পরে পুলিশ তাদের গ্রেপ্তার করতে সক্ষম হয়। গ্রেপ্তারকৃতরা হল পূর্বভাগ গ্রামের জানু মেম্বারের ছেলে মোঃ উছমান গনি (৩০) আজদু মিয়া ছেলে মোঃ ছায়েদ মিয়া, ছোরুক মিয়া, কিয়ামউদ্দিনের ছেলে সালাহ উদ্দিন, লাল বাদশার ছেলে মোঃ মিজান মিয়া, জমসর আলীর ছেলে বালক শাহ, হাজী তারাব আলীর ছেলে আবালী, কুদরত আলীর ছেলে, জমসু মিয়া, মালা মিয়ার ছেলে ছায়েদ মিয়া।

জানা গেছে, উছমান গনি একজন কুখ্যাত জুয়ারি, পূর্বেও ২২ জুন ২০১৬ তারিখে সে জুয়া খেলা অবস্থায় পুলিশের হাতে গ্রেপ্তার হয়। পরে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট প্রত্যেককে ১মাসের সাজা প্রদান করে জেল হাজতে প্রেরণ করে।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares