Main Menu

নাসিরনগরে বিষ পানে তরুনীর আত্মহত্যা

+100%-

নিজস্ব প্রতিবেদক::ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগরে বিষ পানে বাবুনি আক্তার (১৭) নামে এক তরুনী আত্মহত্যা করেছে। ১০ জুন (সোমবার ) সকাল ১১ টার সময় নিজ বাড়ীতে ওই তরুণী বিষ পানে আত্মহত্যা করে।

নিহত তরুণী নাসিরনগর উপজেলার গোয়ালনগর ইউনিয়নের সামছু মিয়ার মেয়ে। নিহতের পিতা জানান, আমার মেয়ে বাবুনি আক্তার দীর্ঘদিন যাবত জ্বরে আক্রান্ত ছিল। ঘটনার দিন সকালে আমি জমিতে কাজ করতে যায়। পরে সকাল ১১ টার সময় শুনতে পাই আমার মেয়ে স্থানীয় একটি দোকান হতে ইদুরের ঔষধ ক্রয় করে বাড়িতে নিয়ে এসে ঘরের দরজা বন্ধ করে পান করে। কিছুক্ষণ পর তার চিৎকার শুনে ঘরের দরজা খুলে দেখি তার মুখ দিয়ে লালা বের হচ্ছে। পরে ১২ টার সময় নাসিরনগর উপজেলা সদর হাসপাতালে নিয়ে চিকিৎসা করাই। দুপুর আড়াইটার সময় সে হাসপাতালে মারা যায়।
আত্মহত্যার বিষয়টি নিশ্চিত করে নাসিরনগর থানা পরিদর্শক (তদন্ত) মো. কবির হোসেন বলেন, নাসিরনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক মো. মুকবুল হোসেন ফোন করে জানান গোয়ালনগর ইউনিয়নের একজন বাবুনি আক্তার(১৭) বিষপানে আত্মহত্যা করেছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত থানায় কোন মামলা হয়নি। লাশ ময়নাতদন্তের পর পরিবারের কাছে হস্তান্তর করা হবে।






Shares