Main Menu

নাসিরনগরে বিশ্বকাপ ফুটবল খেলাকে কেন্দ্র করে ভয়াবহ সংঘর্ষ, আহত ১০

+100%-

এম.ডি.মুরাদ মৃধা, নাসিরনগর হতে: ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর উপজেলার গুনিয়াউক ইউনিয়নের নিশ্চিন্তপুর গ্রামে চলতি বিশ্বকাপ ফুটবল খেলাকে কেন্দ্র করে ভয়াবহ সংঘর্ষের ঘটনা ঘটেছে।

শনিবার ২৩ জুন দুপুরে নাসিরনগর উপজেলার গুনিয়াউক ইউনিয়নের নিশ্চিন্তপুর গ্রামে এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, চলতি ফুটবল বিশ্বকাপ খেলার সমর্থিত দেশের পতাকা উত্তোলন এবং পতাকা ছিঁড়ে ফেলাসহ ক্রোয়েশিয়ার কাছে আর্জেন্টিনারকে কেন্দ্র করে শরিফ খাঁর ছেলে মোঃ হামিদ মিয়া (আর্জেন্টিনার সমর্থনকারী) ও ইসমাইল মিয়ার ছেলে খোকন মিয়া (ব্রাজিল সমর্থনকারীর) মাঝে কথা কাটাকাটি হয়।

ওই ঘটনার জের ধরে শনিবার হামিদ মিয়া রাস্তা দিয়া আসার সময় পূর্ব থেকে ওৎ পেতে থাকা খোকন মিয়ার লোকজন এসে হামিদকে আক্রমন করে। হামিদের চিৎকার শুনে এলাকাবাসী এগিয়ে আসলে খোকন মিয়ার লোকজন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে তাদের উপরও হামলা করে। এ সময় খোকন মিয়ার লোকজনের আঘাতে প্রায় ১০ জন আহত হয়।

আহতদ গোলাপ খাঁ (৪৮)কে মুমূর্ষ অবস্থায় ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে প্রেরণ করা হয়। তাছাড়া অপর আহত ব্যক্তিরা হল আছিয়া বেগম (৬৫), হামিদ মিয়া (১৭), ইসমাইল খাঁ (১৮), আব্দুল আউয়াল (৭০), শরিফ খাঁ (৪২)কে নাসিরনগর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়। ওই ঘটনায় এলাকায় উত্তেজনা বিরাজ করছে।

এ বিষয়ে গুনিয়াউক ইউনিয়নের চেয়ারম্যানের সাথে যোগাযোগ করার চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি।

নাসিরনগর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আবু জাফর বলেন বিষয়টি আমি বিভিন্ন সূত্রে জানতে পেরেছি। এখন পর্যন্ত কেউ থানায় অভিযোগ করেনি। তবে অভিযোগ করলে আমরা আইনগত ব্যবস্থা নিব।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares