Main Menu

নাসিরনগরে ধর্ষণে ব্যর্থ হয়ে স্কুল ছাত্রীর পায়ের রগ কর্তন

+100%-

rape_logo_327295নাসিরনগর সংবাদদাতা :: ব্রা‏হ্মণবাড়িয়া জেলার নাসিরনগর উপজেলার হরিপুর ইউনিয়নের রুস্তমপুর গ্রামের স্কুল ছাত্রীকে ধর্ষণে ব্যর্থ হয়ে পায়ের রগ কর্তনের ঘটনায় থানায় মামলা হয়েছে। ঘটনাটি ঘটেছে ১১ জুন রোজ-শনিবার রাত্র অনুমান দেড় ঘটিকার সময়, জেলার নাসিরনগর উপজেলার হরিপুর ইউনিয়নের রুস্তমপুর গ্রামে।

প্রত্যক্ষদর্শী ও মামলা সূত্রে জানা গেছে আদাঐর লোকনাথ উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণির ছাত্রী রাতে ঘুমিয়ে পড়লে প্রতিবেশী আব্দুল জাহেরের ছেলে জুয়েল মিয়া (২১) ও শংকরাদহ গ্রামের মছলন্দ আলীর ছেলে জামাল মিয়া (৩৫) মিলে রাতের আধারে ঘরে প্রবেশ ঘরে ছাত্রীকের মুখে কাপড় ঝাপটে ধরে ধর্ষণের চেষ্টা চালায়। ওই সময় ছাত্রীর আর্ত চিৎকারে প্রতিবেশীরা দৌড়ে আসলে ধর্ষকরা পালিয়ে যাওয়ার সময় তাদের হাতে থাকা দাড়ালো ছুড়ি দিয়ে ছাত্রীর পায়ের গোড়ালির রগ কর্তন করে ফেলে। বর্তমানে ওই ছাত্রী ব্রা‏হ্মণবাড়িয়া সদর হাসপাতালে চিকিৎসাধীন। থেকে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে।

ঐ ঘটনায় ছাত্রী বাদী হয়ে তিনজনকে আসামী করে নাসিরনগর থানায় একটি মামলা দায়ের করে। মামলার প্রেক্ষিতে থানা পুলিশ ধর্ষকের মা মেমরাজ বানু (৩৮) কে গ্রেফতার করে জেলা হাজতে প্রেরণ করে। নাসিরনগর থানার অফিসার ইনচার্জ ওসি মোঃ আব্দুল কাদের মামলা ও ঘটনার সত্যতা স্বীকার করেছে।

 






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares