Main Menu

নাসিরনগরে দু’পক্ষের সংঘর্ষে আহত বৃদ্ধের মৃত্যু

+100%-

এম.ডি.মুরাদ মৃধা, নাসিরনগর হতে: ইলিয়াছ মিয়া ও সোহাগ মিয়ার পারিবারিক বিরোধকে কেন্দ্র করে গতকাল শনিবার এক ভয়াভহ সংঘর্ষ হয়। উভয় পক্ষের শত শত লোক দেশিয় অস্ত্র নিয়ে সংর্ষে জড়িয়ে পড়লে দুপক্ষের দশ জন আহত হয়। গুরতর আহত অবস্থা একজনকে সিলেট উসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করলে রবিবার সকালে সে মারা যায়।
জানা যায়, ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর উপজেলার চাপড়তলা ইউনিয়নের বেঙ্গাউতা গ্রামে দুপক্ষের পারিবারিক বিরোধ ও মামলা মোকাদ্দমাকে নিয়ে দু’পক্ষের সংঘর্ষের ঘটনা ঘটে। টেট্টা বিদ্ধ হয়ে নোয়াজ্জিশ মিয়া(৬০) নামে এক বৃদ্ধ সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হয়। ২৪ ঘন্টা চিকিৎসাধীন থাকার পর রবিবার (৮ এপ্রিল ) সকালে তিনি মারা যান।
নাসিরনগর থানার এসআই চৌধুরী আলম বলেন, ইলিয়াছ মিয়া ও সোহাগ মিয়ার মধ্যে দীর্ঘদিন ধরে মামলা চলছিল। উপজেলায় বসে মীমাংসা করার কথা থাকলে ইলিয়াছ মিয়া উপজেলা সদরে আসেন। পরে উৎ পেতে থাকা সোহাগ মিয়া আশুরাইল ও ভোলাউকের কিছু সন্ত্রাসী নিয়ে হামলা করে। পরে বিষয়টি এলাকায় জানাজানি হলে উভয় পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে। পরে পুলিশ গিয়ে পরিবেশ শান্ত করে।
নাসিরনগর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) আবু জাফর জানান, গতকাল জমির বিরোধকে কেন্দ্র করে দুপক্ষের মধ্যে দেশিয় অস্ত্র নিয়ে সংঘর্ষ হয়। একজন চিকিৎসা অবস্থা মারা গেছেন এটি শুনে আমি পুলিশ পাঠিয়েছি। এখন পর্যন্ত থানায় কোন পক্ষ মামলা করেনি।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares