Main Menu

নাসিরনগরে ইয়াবা সহ আটক ২। মূল হুতা পলাতক

+100%-

এম.ডি.মুরাদ মৃধা, নাসিরনগর হতেঃসোমবার বিকালে মাইজখোলা গ্রামে ইয়াবা বিক্রি করতে গেলে গোয়ালনগর মাদক বিরোধী শক্তি” সংগঠনের সদস্যদের হাতে আটক হয় দু যুবক। আকটকৃত দুজন মাদক ব্যবসায়ী হল মোঃ রাসেল মিয়া (২৮) পিতা- আক্কাস মিয়া
মোঃ সাইফুল মিয়া(২৫) পিতাঃ চান্দু মিয়া। তাদের উভয়ের বাড়ি অষ্টগ্রাম থানার আলমনগর গ্রামের দীঘির পার।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, নাসিরনগর উপজেলার গোয়ালনগর ইউনিয়নে কিছুদিন পূর্বে একটি মাদক বিরোধী সংগঠন করা হয়। এই সংগঠনের কাজ হল গোয়ালনগর ইউনিয়নকে মাদক মুক্ত করা। সোমবার ১১ জুন, বিকালে গোপন সংবাদের ভিত্তিতে গোয়ালনগর মাদক বিরোধী সংগঠনের সহ সভাপতি জুমেল ভূইয়া এবং সহ অর্থ সম্পাদক আলমগীর ভুইয়ার নেতৃত্বে মাইজখোলা গ্রাম হতে ইয়াবা বিক্রি করার সময় আটক করা হয়। এসময় তাদের কাছে ১০ পিস ইয়াবা পাওয়া যায়। পরে পুশিলের হাতে তাদের তুলে দেয়া হয়। সংগঠনের লোকদের দাবী তাদের কাছে শতশত পিচ ইয়াবা ছিল কিন্তু স্থানীয় জনতার উপস্থিতি বুঝতে পেরে সকল ইয়াবা নদীতে ফেলে দেয়।

গোয়ালনগর মাদক বিরোধী সংগঠনের অপর একজন সদস্য বলেন তারা ২ জন ইয়াবা ত্রুয় করে নিয়ে যাওয়ার পথে আটক হয়েছে।
ইয়াবা গুলো ত্রুয় করা হয়ছে গোয়ালনগর ইউনিয়নের কদমতলী গ্রামের মোঃ শরফত আলীর কাছে থেকে। সে কদমতলী গ্রামের ইক্তার আলীর ছেলে। ২ জন আটক হওয়ার পরে শরফত আলী পলাতক।

গোয়ালনগর ইউনিয়নের চেয়ারম্যান মোঃ আজহারুল হক ইয়াবা বিক্রির সময় জনতার হাতে দুই যুবক আটকের বিষয়টি নিশ্চিত করে বলেন, আমাদের গোয়ালনগর ইউনিয়নের প্রত্যকটি গ্রাম মাদক মুক্ত করতে হবে।

নাসিরনগর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু জাফর বলেন, বিষয়টি আমি জেনেছি এবং আটকৃতদের চাতলপাড় কেম্পে নেয়া হয়েছে জিজ্ঞাবাদের জন্য।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares