Main Menu

নাসিরনগরে আগুনে পুড়ল ৪ বসত ঘর, আহত ৩০

+100%-

নাসিরনগর প্রতিনিধি:: জেলার নাসিরনগরে অগ্নিকান্ডে পাঁচটি বসতঘর পুড়ে গেছে। শনিবার ১৭ আগষ্ট রাত দুটার সময় উপজেলার হরিপুর ইউনিয়নে দুধ মিয়ার বাড়িতে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে এ আগুনের সূত্রপাত বলে জানান দুধ মিয়া।
এদিকে আগুন নিভাতে গিয়ে আহত হয়েছে ত্রিশজন। আহতরা হলেন-দৌলত মিয়া,বারেক মিয়া,দুধ মিয়া,শিশু মিয়া ও আবু ছাদেক প্রমুখ। গুরতর আহত অবস্থায় বারেক মিয়াকে মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। বাকিদের স্থানীয় ক্লিনিকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।
স্থানীয়দের সাথে কথা বলে জানা যায়, গতকাল রাত দুটার সময় দুধ মিয়ার বাড়িতে আগুন লাগে। পরে মসজিদের মাইকে ঘোষণা করা হয় দুধ মিয়ার বাড়িতে অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। তখন তাৎক্ষনিক ভাবে স্থানীয়দের সহযোগিতা আগুন নিভানোর চেষ্টা করা হয়। মাধবপুর ফায়ার সার্ভিসের একটি টিম ঘটনা স্থালে পৌছানোর আগেই পুড়ে ছাই হয়ে যায় ৪টি বসতঘর।
ক্ষতিগ্রস্থ দুধ মিয়ার সাথে কথা হলে তিনি জানান, রাত দুটার সময় হঠাৎ দেখতে পাই ঘরে আগুন জ্বলছে। তখন প্রতিবেশিরা সবাই এসে আগুন নিভানোর চেষ্টা করে। কিন্তু আমার সব কিছু আগুন কেড়ে নিয়ে যায়। তিনি আরো জানান, আমার মেয়ে পান্নার বিয়ে হবার কথা আগামী বুধবারে। বিয়ের বাজার করার জন্য ঘরে নাগদ ৫০ হাজার টাকা ছিল তাও পুড়ে গেছে। আমার ছোট দুটা মেয়ের পড়ার বই খাতা ও পুড়ে ছাই হয়ে গেছে। আমার শরীরের কাপড় ছাড়া আর কিছুই অবশিষ্ট নেই। এছাড়াও আবু ছায়েদ, দৌলত মিয়া ও বারেক মিয়ার বসত ঘর পড়ে গেছে।
হরিপুর ইউনিয়ন চেয়ারম্যান দেওয়ান আতিকুর রহমান অগ্নিকান্ডের সত্যতা নিশ্চিত করে বলেন, ক্ষতিগ্রস্থদের ইউপি পরিষদের পক্ষ থেকে সকল প্রকার সহযোগিতা করা হবে।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares