Main Menu

নাসরনগর বেমালিয়া নদীতে নৌকা ডুবি, ১ জন নিহত নিখোজ ৫।

+100%-

এম.ডি.মুরাদ মৃধা,:: বেমালিয়া নদীতে একটি যাত্রীবাহী নৌকা ডুবে ১ জন নিহত ও ৫ জন নিখোঁজের খবর পাওয়া গেছে।

৩ সেপ্টেম্বর বিকেল ৫ টায় সরাইল উপজেলার ধরুন্তি হতে একটি যাত্রীবাহী নৌকা চাতলপাড় ধানতলীয়া গ্রামের মধ্যবর্তী স্থানে যাওয়ার পর অতিরিক্ত স্রোতের কারণে ডুবে যায়। জানা যায় সরাইল উপজেলার তেলিয়া কান্দি ও নাসিরনগর উপজেলার মিনি কক্সবাজার খ্যাত ধরুন্তি থেকে পাগলা মাঝির নৌকাটি অতিরিক্ত যাত্রী বোঝাই করে, তেলিকান্দি,ধানতলিয়া, ইছাপুর,ফুলখারকান্দি,বড়নগর, কচুয়ার উদ্দেশ্যে যাত্রা করে।

স্থানীয়দের অভিযোগ অতিরিক্ত যাত্রী বহনের কারনে নৌকাটি,(ধানতলিয়া, হাসিম্পুর ও তেলিকান্দি মৌজার মোড়ে) প্রচন্ড স্রোত যুক্ত স্থানে প্রায় ১৫০+ যাত্রী সহ ডুবে যায়। এতে অনেকেই আসংখ্যাজনক অবস্থায় উদ্ধার হলেও এখনো নিখোঁজ রয়েছেন ২ জন মহিলা ও ৩ জন শিশু।
ধানতলিয়া, হাসিম্পুর, ও তেলিকান্দির গ্রাম বাসির সহযোগীতায় উদ্ধার করে ৬/৮ জনকে ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর হাসপাতালের উদ্দেশ্যে প্রেরণ করা হয়েছে।
এছাড়া একটি গরু মারা গেছে।নৌকা ডুবির প্রায় ৪০ মিনিট পর জাল দিয়ে একজনকে উদ্ধার করা হয়েছে,কেউ কেউ তাকে মৃত বলছে, আবার কেউ কেউ তাকে জীবিত আছে বলছেন।
এই দূর্ঘটনায় এলাকাতে শোকের মাতম ছড়িয়ে পড়েছে।
নৌকার এক যাত্রীর ভাষ্যমতে, নৌকার উপরতলা তুলনামূলক যাত্রী বেশি সহ,১১ বান টিন থাকায় ও নরাচড়া করার কারনেই এই দুর্ঘটনা ঘটে।
নাসিরনগর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু জাফর বলেন নৌকা ডুবির কথা শুনেছি। প্রয়োজনীয় ব্যবস্থা নিতে চাতলপাড় পুলিশ ফাঁড়ির কর্তব্যরত অফিসারকে নির্দেশ দেয়া হয়েছে।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares