Main Menu

আনসার ভিডিপির অফিস, নাকি ছাত্রদলের কার্যালয়। :

+100%-
এম.ডি.মুরাদ মৃধা,নাসিরনগর,ব্রাহ্মণবাড়িয়া হতে: নাসিরনগরে আনসার ভিডিপির কার্যালয়ে অফিস চলাকালীন সময়ে চলছে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির সহযোগী সংগঠন ছাত্রদলের দলীয় মিটিং থেকে শুরু করে কর্মী সভা পর্যন্ত।  তাদের নিজস্ব দলীয় কার্যালয় থাকা সত্বেও সরকারি এ অফিসটি বিভিন্ন সময় ব্যবহার করছে ছাত্রদল। শুধু বিএনপির ছাত্রদলই নয় অভিযোগ আছে আওয়ামীপন্থী কিছু নেতার বিরুদ্ধেও। নাম প্রকাশে অনিচ্ছুক একজন বলেন,কিছুদিন আগেও আওয়ামীলীগ হতে মনোনয়ন প্রত্যাশী একজন নেতা তার কর্মীদের নিয়েও এখানে বসে বিভিন্ন কার্যক্রম পরিচালিত করেন।
উল্লেখ্য গত ৩ আগষ্ট ও ৪ আগষ্ট উপজেলা ছাত্র দল নাসিরনগর সদর ইউনিয়নের সাংগঠনিক সম্পাদক কে.এম মারজান ইসলামের সভাপতিত্বে  নাসির রহমানকে প্রধান অতিথি করে এ কর্মী সংগ্রহ ও আলোচলা সভা অনুষ্ঠিত হয়।
নাম না প্রকাশ করার শর্তে বিএনপির একাধীক কর্মী বলেন, আমরা কি করব! আমাদের অফিত বিএনপির বড় বড় দালালরা দখল করে আছে। তাই বাধ্য হয়ে সরকারী অফিসের বারান্দা দলের কার্যক্রম চালাতে হচ্ছে। আর আমাদের নিজস্ব কোন দলীয় অফিসও নেই।
সরকারি ভবনে দলীয়  রাজনৈতিক কর্মকান্ড পরিচালিত হচ্ছে এ বিষয়টি জানতে চাইলে উপজেলা  ছাত্রদলের সভাপতি  নাসির এ প্রতিনিধিকে বলেন,  এখানে শুধু আমরা দলের কর্মীদের নিয়ে একটু আলোচনা করেছি। কিন্তু দলের সকল কার্যক্রম এখান থেকে পরিচালিত হয় এটা ভুল কথা। আমাদের দলের সাংঠনিক কার্যক্রম পরিচালিনা করার জন্য অফিস আছে। তবে আমাদের অফিস প্রায় সময় বন্ধ থাকার কারনে আমরা অস্থায়ী ভাবে আনসার ও ভিডিপি অফিসটির বারান্দা ব্যবহার করছি।
এ ব্যাপারে উপজেলা আনসার ভিডিপি কর্মকর্তা (ভারপ্রাপ্ত)  রেখা রাণী বিশ্বাসের সাথে মোবাইল ফোনে যোগাযোগ করার চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি।





Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares