Main Menu

ইউপি নির্বাচন :: সরাইল নির্বাচনী পরবর্তী সংঘর্ষে নিহত ১, আহত ২০, আটক ৩১

+100%-

sarail(mobashar) 20-5-16মোহাম্মদ মাসুদ, সরাইল থেকে ॥ ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে নির্বাচনী পরবর্তী সহিংসতায় দু’পক্ষের সংঘর্ষে এক জন নিহত ও কমপক্ষে ২০জন আহত হয়েছে।আহতদের মধ্যে গুরুতর আহত ৫ জনকে জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে । এছাড়া ঘটনায় জড়িত সন্দেহে ৩১ জনকে আটক করেছে সরাইল থানা পুলিশ।
পুলিশ জানায়, বৃহস্পতিবার রাত ৮টায় উপজেলার পাকশিমুল ইউনিয়নের তেলীকান্দী গ্রামে ইউপি নির্বাচনে বিজয়ী সদস্য জয়নাল ও পরাজিত সদস্য কামাল উদ্দিনের সমর্থকদের মধ্যে সংঘর্ষ বাধে। এতে প্রতিপক্ষের হামলায় তেলিকান্দি কিন্ডার গার্টেনের শিক্ষক ও আঃ জব্বারের ছেলে মোবাশ্বের (২২) নামে এক যুবক ঘটনাস্থলে নিহত হয়। এসময় দুপক্ষের সংঘর্ষে ২০ আহত হয়। আহতদের মধ্যে গুরুতর আহত মোজ্জাম্মেল(২৮)ইয়াহিয়া খান (১৯),নুর হোসেন(৪০),আক্তার(৪৫),আওয়াল (৫৫)কে ব্রাহ্মনবাড়িয়া জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
সংঘর্ষের সময় ঘটনাস্থলেই মোবাস্বের নিহত হয়েছে খবর পেয়ে পরাজিত ইউপি সদস্যদের বাড়িতে কামালের পক্ষের লোকজন জড়ো হয়ে পড়ে। এ সময় গ্রামবাসী কামালের বাড়িতে অবস্থানরত সকলকে আটকে রেখে পুলিশকে খবর দিলে সরাইল থানার ওসি রুপক কুমার সাহার নেতৃত্বে একদল পুলিশ কামালের বাড়ি থেকে গভীর রাতে কামাল সহ ৩১ জন কে উদ্বার করে আটক করে বলে পুলিশ জানায়। গতকাল শুক্রবার ভোরে নিহত মোবাশ্বেরের লাশ পুলিশ মর্গে প্রেরন করেছে।
ওসি রুপক কুমার সাহা জানান বর্তমানে এলাকায় পুলিশ মোতায়েন রয়েছে। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।






Shares