Main Menu

ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার মাসিক আইন শৃঙ্খলা মিটিং

মাদকসেবী, মাদক বিক্রেতা এবং জুয়ারিদেরকে সম্মিলিতভাবে প্রতিরোধ করতে হবে: র.আ.ম. উবায়দুল মোকতাদির চৌধুরী এম.পি

+100%-

sumডেস্ক ২৪:: জেলা আওয়ামীলীগের সভাপতি র.আ.ম. উবায়দুল মোকতাদির চৌধুরী এম.পি বলেছেন, সদর উপজেলার সার্বিক আইন-শৃংখলা পরিস্থিতি স্বাভাবিক পর্যায়ে রয়েছে, সন্তোষ জনক পর্যায়ে রয়েছে।

তিনি গতকাল বৃহস্পতিবার সকালে সদর উপজেলা পরিষদ মিলনায়তনে সদর উপজেলা পরিষদের মাসিক আইন-শৃংখলা কমিটির সভায় প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন। উপজেলা নির্বাহী কর্মকর্তা জান্নাতুল ফেরদৌসের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির বক্তব্যে মোকতাদির চৌধুরী এম.পি আরো বলেন, মাদকসেবী, মাদক বিক্রেতা এবং জুয়ারিদেরকে সম্মিলিতভাবে প্রতিরোধ করতে হবে। তিনি বলেন, মাদক ব্যবসারোধ ও জুয়া খেলা বন্ধ করতে গ্রামে গ্রামে জনপ্রতিনিধিদের নিয়ে কমিটি গঠন করতে হবে। গ্রামে গ্রামে জুয়া-মাদক প্রতিরোধ কমিটি গঠন করতে হবে। তিনি বলেন, বর্তমানে শীত কাল। এ সময় চুরি-ডাকাতির প্রবনতা একটু বাড়ে। তাই রাতের বেলা মহাসড়ক ও বিভিন্ন গ্রামের প্রধান রাস্তার মধ্যে পুলিশী টহল বাড়াতে হবে। তিনি বলেন, আইন-শৃংখলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে ইউপি চেয়ারম্যানদের গুরুত্বপূর্ন ভূমিকা রয়েছে। আইন শৃংখলা পরিস্থিতি যাতে ভালো থাকে সেজন্য ইউপি চেয়ারম্যানদেরকে নিজ নিজ এলাকার প্রতি খেয়াল রাখতে হবে। তিনি শহরের যানজট নিরসনে যানবাহন ও এর চালকদের লাইসেন্স দেখার জন্য সংশ্লিষ্টদের আহবান জানান। মোকতাদির চৌধুরী এমপি সদর উপজেলার নন্দনপুর এলাকার যানজট নিরসনে ফুটপাতের উপর স্থাপিত অবৈধ স্থাপনা উচ্ছেদের জন্য নির্দেশ দেন। সভায় সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসেবে জান্নাতুল ফেরদৌসের ১ বছর পূর্ণ হওয়ায় তাকে অভিনন্দন জানান তিনি।

সভায় বক্তব্য রাখেন পৌর মেয়র নায়ার কবির, সদর উপজেলা চেয়ারম্যান জাহাঙ্গীর আলম, উপজেলা ভাইস মহিলা ভাইস চেয়ারম্যান অ্যাডঃ তাসলিমা সুলতানা খানম নিশাত, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মঈনুর রহমান, বাংলাদেশ আওয়ামীলীগের জাতীয় পরিষদ সদস্য ও বিশিষ্ট মুক্তিযোদ্ধা আবুল কালাম ভূইয়া, ইউপি চেয়ারম্যান হাবিবুল্লাহ বাহার, আবদুল হক, আজাদ হোসেন হাজারী আঙ্গুর, এনামুল হক ওসমান, তাজুল ইসলাম, সদর উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আবু হোরায়রাহ, সদর উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি রফিকুল ইসলাম দুলাল, জেলা আওয়ামীলীগের প্রচার সম্পাদক সৈয়দ নজরুল ইসলাম ও কমরেড নজরুল ইসলাম। সভায় উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান হাজী মোঃ মহসিন মিয়া, সদর উপজেলার সহকারী কমিশনার (ভূমি) আলী আফরোজসহ বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গন, সদর উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তাগন ও আইন-শৃংখলা কমিটির সদস্যগন উপস্থিত ছিলেন।



« (পূর্বের সংবাদ)



Shares