Main Menu

আ’লীগ সমর্থিত প্রার্থীদের ভোট দিয়ে বাঞ্ছারামপুরের জনপ্রতিনিধিরা দলীয় আনুগত্যে নজির সৃষ্টি করবেন — আল মামুন সরকার

+100%-

%e0%a6%9c%e0%a7%87%e0%a6%b2%e0%a6%be-%e0%a6%aa%e0%a6%b0%e0%a6%bf%e0%a6%b7%e0%a6%a6-%e0%a6%a8%e0%a6%bf%e0%a6%b0%e0%a7%8d%e0%a6%ac%e0%a6%be%e0%a6%9a%e0%a6%a8ডেস্ক ২৪::আগামী ২৮ ডিসেম্বর অনুষ্ঠিতব্য ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ সমর্থিত চেয়ারম্যান প্রার্থীকে চশমা মার্কায় শতভাগ ভোট দিয়ে, বাঞ্ছারামপুরের জনপ্রতিনিধিরা দলীয় আনুগথ্যে নজির সৃষ্টি করার আশাবাদ ব্যক্ত করেছেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আল মামুন সরকার।

তিনি গতকাল বৃহস্পতিবার বাঞ্ছারামপুর উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে স্থানীয় উপজেলা পরিষদ, পৌরসভা ও ইউনিয়ন পরিষদের নির্বাচিত জনপ্রতিনিধিদের সাথে আওয়ামী লীগ সমর্থিত চেয়ারম্যান প্রার্থীর পরিচিত ও মতিবিনিময় সভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এই প্রত্যাশা করেন। তিনি বলেন, জেলা পরিষদের ১৪ ও ১৫ নম্বর সাধারণ ওয়ার্ড এবং ৫নম্বর সংরক্ষিত মহিলা আসনে সদস্য পদে আওয়ামী লীগ সমর্থিত তিনজন প্রার্থীকে বাঞ্ছারামপুরে বিনা প্রতিদ্বন্ধিতায় নির্বাচিত করে ইতিমধ্যে তারা এই নজির স্থাপন করেছেন।

বাঞ্ছারামপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি সিরাজুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় চেয়ারম্যান প্রার্থী আলহাজ্ব সৈয়দ এ কে এম এমদাদুল বারী, সহ সভাপতি হেলাল উদ্দিন ও অধ্যক্ষ আবুল খায়ের দুলাল এবং পৌর মেয়রসহ ১০ জন স্থানীয় ইউপি চেয়ারম্যানও সভায় বক্তৃতা করেন। বক্তারা আওয়ামী লীগ সমর্থিত চেয়ারম্যান ও সদস্য প্রার্থীদেরকে ঐক্যবদ্ধভাবে ভোট দেওয়ার অঙ্গীকার ব্যক্ত করেন।






Shares