Main Menu

বিএনপি আন্দোলনের নামে বহু মানুষকে পুড়িয়ে হত্যা করেছে। জনপ্রিয়তা আজ শূন্যের কোটায় -খাদ্যমন্ত্রী

+100%-

ডেস্ক ২৪:: বিএনপি বাংলাদেশকে মেধাশূন্য করে একটি অকার্যকর রাষ্ট্র বানানোর ষড়যন্ত্র করছে বলে মন্তব্য করেছেন খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম।

শনিবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়া পৌর মিলনায়তনে ঢাকাস্থ ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা সমিতি আয়োজিত কৃতি শিক্ষার্থীদের বৃত্তি ও সনদপত্র প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম এই মন্তব্য করেন।

খাদ্যমন্ত্রী বলেন, গত তিন মাসে বিএনপি আন্দোলনের নামে বহু মানুষকে পুড়িয়ে হত্যা করেছে। তারা অসংখ্য স্কুল আগুনে পুড়িয়ে দিয়ে বাংলাদেশেকে মেধাশূন্য করে একটি অকার্যকর রাষ্ট্র বানানোর ষড়যন্ত্র করেছে।

মন্ত্রী বলেন, বিএনপির ধ্বংসাত্বক রাজনীতির জন্য দেশের জনগণ তাদেরকে ধিক্কার জানাচ্ছে। এর ফলে বিএনপির জনপ্রিয়তা আজ শূন্যের কোটায় নেমে এসেছে।

রোটারিয়ান মো. আলমগীর মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি র.আ.ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি, মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক ফাহিমা খাতুন, ব্রাহ্মণবাড়িয়া জেলা পুলিশ সুপার মো. মনিরুজ্জামান, পৌরসভার মেয়র মো. হেলাল উদ্দিন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আল মামুন সরকার।

পরে আলোচনা সভা শেষে ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার বিভিন্ন স্কুল ও মাদ্রাসার ৫৩ জন কৃতি শিক্ষার্থীর মাঝে বৃত্তি ও সনদপত্র বিতরণ করেন অনুষ্ঠানের প্রধান অতিথি ও বিশেষ অতিথিবৃন্দ।






Shares