Main Menu

রোটারী ক্লাব তিতাসের আয়োজনে বিনামূল্যে চিকিৎসা সেবা, ঔষধ বিতরণ ও নার্স ট্রেনিং কর্মশালার উদ্বোধন

+100%-

অদ্য মঙ্গলবার সকাল ১১টায় ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার সীতানগর সরকারী প্রাথমিক বিদ্যালয়ে রোটারী ক্লাব অব ব্রাহ্মণবাড়িয়া তিতাসের আয়োজনে বিনামূল্যে চিকিৎসা সেবা কার্যক্রম ও নার্স ট্রেনিং কর্মশালার উদ্বোধন করা হয়েছে। এ উপলক্ষ্যে আয়োজিত এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন ব্রাহ্মণবাড়িয়া মেডিকেল কলেজ ও হাসাপাতালের চেয়ারম্যান ডাঃ মোঃ আবু সাঈদ।
রোটারী ক্লাব অব ব্রাহ্মণবাড়িয়া তিতাসের প্রেসিডেন্ট ডাঃ মেজবাহ উদ্দিন চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন ক্লাবের চার্টার প্রেসিডেন্ট ও সাবেক অধ্যক্ষ মু. মজিবুর রহমান, রোটাঃ পিপি ডাঃ এফ জামান, রোটাঃ পিপি ইঞ্জিঃ আমানুল্লাহ্ বাহার, রোটাঃ পিপি জসিম উদ্দিন, রোটাঃ আনিছুর রহমান, ক্লাব সেক্রেটারী রোটাঃ ক্ষমা রাণী কর, রোটাঃ জাকারিয়া জাকি, রোটাঃ হুমায়ুন কবির, রোটাঃ নাসিমা খান ইভা, রোটাঃ সাংবাদিক মোঃ শাহজাদা, রোটাঃ আনোয়ারুল কবির প্রমুখ।
উদ্বোধনী অনুষ্ঠান শেষে প্রায় তিন শতাধিক দুঃস্থ রোগীর মাঝে বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ বিতরণ করা হয় এবং নার্স ট্রেনিং এ অংশগ্রহণকারী শিক্ষার্থীদের মাঝে ড্রেস ও নগদ অর্থ প্রদান করা হয়।প্রেস রিলিজ






Shares