Main Menu

বুধ ও বৃহস্পতিবার ১৮ দলের হরতাল, আওতামুক্ত ব্রাহ্মণবাড়িয়া

+100%-

ডেস্ক টোয়েন্টিফোর: আটক নেতাকর্মীদের মুক্তি, ‘গণহত্যা’ বন্ধ এবং তত্ত্বাবধায়ক সরকারের দাবিতে আগামী ২৭ ও ২৮ মার্চ বুধ ও বৃহস্পতিবার টানা ৩৬ ঘণ্টার হরতাল ডেকেছে বিএনপির নেতৃত্বাধীন ১৮ দলীয় জোট।

সোমবার বিকেলে নয়া পল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এ হরতালের ডাক দেন।

ফখরুল বলেন, “আমরা রাষ্ট্রপতির ইন্তেকালে দলীয়ভাবে তিনদিনের শোক ঘোষণা করি। আশা করেছিলাম, এ সময়ের মধ্যে মিথ্যা মামলায় আটক আমাদের নেতাকর্মীদের মুক্তি দেয়া হবে। কিন্তু তাদের মুক্তি দেয়া হয়নি।”

ফখরুল দাবি করেন, “সারা দেশে শোক চলার সময়ও সরকারের গুণ্ডা বাহিনী আমাদের নেতাকর্মীদের ওপর হামলা করেছে। মেহেরপুর ও ঝিনাইদহে দুজন খুন হয়েছেন।”

মিডিয়ার গাড়ি ও অ্যাম্বুলেন্স হরতালের আওতামুক্ত থাকবে বলে আবারো স্মরণ করিয়ে দেন বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব। এ ছাড়া সম্প্রতি ব্রাহ্মণবাড়িয়ায় টর্নেডোতে ক্ষতিগ্রস্থদের প্রতি সমবেদনা জানিয়ে  ব্রাহ্মণবাড়িয়াকে হরতালের আওতামুক্ত রাখা হয়েছে বলে জানানো হয়।

জেলা বিএনপির দপ্তর সম্পাদক এ বি এম মোমিনুল হক ব্রাহ্মণবাড়িয়া টোয়েন্টি ফোর ডট কমকে জানান, কেন্দ্রীয়ভাবে গৃহীত এ সিদ্ধান্তে আমরা একমত । আমরা সংবাদ বিজ্ঞপ্তি আকারে তা স্থানীয় পত্রিকায় জানাব।






Shares