Main Menu

ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানা পুলিশের বিশেষ অভিযান

০১টি দেশীয় তৈরী পাইপগান ও ০১ টি বন্দুকের কার্তুজ, বিভিন্ন প্রকার মাদক সহ ১১ জন আটক

+100%-

Mostofaপ্রেস বিজ্ঞপ্তি:: সদর মডেল থানা পুলিশের বিশেষ অভিযানে ০১টি দেশীয় তৈরী পাইপগান ও ০১ টি বন্দুকের কার্তুজসহ অস্ত্রধারী সন্ত্রাসী মোঃ কামাল হোসেন @ পলক গ্রেফতার, ২৭৯ পিছ ইয়াবা ট্যাবলেট ও ২০ বোতল ফেন্সিডিলসহ ০৪ মাদক ব্যবসায়ী এবং গ্রেফতারী পরোয়ানার ০৭ জন আসামী গ্রেফতার।

ব্রাহ্মণবাড়িয়া মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ মঈনুর রহমান এর দিক-নির্দেশনায় অত্র থানার এসআই/ নাজমুল আলম সঙ্গীয় ফোর্সসহ গোপন সংবাদের ভিত্তিতে গতকাল রাতে বিশেষ অভিযান পরিচালনা করে অস্ত্রধারী সন্ত্রাসী ১। মোঃ কামাল হোসেন @ পলক (২৮) পিতা- অহিদ মিয়া, সাং- পুনিয়াউট, মন্ত্রীবাড়ী, থানা ও জেলা- ব্রাহ্মণবাড়িয়াকে অত্র থানাধীন পৌরসভাস্থ পুনিয়াউট সাকিনের বন্দে লিটন এর বাড়ীর সামনে থেকে গ্রেফতার করেন। উল্লেখ্য যে, বর্ণিত আসামী মোঃ কামাল হোসেন @ পলক এর বিরুদ্ধে অত্র থানার একাধিক মামলা রয়েছে।

এছাড়াও অত্র থানার এসআই/নুরুল আমিন, এসআই/নাজমুল আলম, এসআই/রেজাউল করিম সঙ্গীয় ফোর্সসহ পৃথক পৃথক স্থানে ২৯/০৮/১৬ইং তারিখ বিশেষ অভিযান পরিচালনা করে মাদক ব্যবসায়ী ১। মোঃ মোস্তফা মিয়া @ মু¯ুÍ (৪০) পিতা-মৃত ময়ব আলী সাং-শ্রীপুর থানা-বিজয়নগর জেলা-ব্রাহ্মণবাড়িয়াকে ১০২ (একশত দুই) পিছ ইয়াবা ট্যাবলেট ও ২০(বিশ) বোতল ভারতীয় ফেন্সিডিলসহ অত্র থানাধীন কোড্ডা বড় ব্রীজের পশ্চিম পাশের্^ আখউড়া টু সুলতানপুরগামী পাকা রাস্তার উপর থেকে গ্রেফতার করে, মাদক ব্যবসায়ী ২। রমজান মিয়া (২২) পিতা-আঃ আহাদ সাং-নয়নপুর থানা ও জেলা-ব্রাহ্মণবাড়িয়াকে ৬০(ষাট) পিছ ইয়াবা ট্যাবলেটসহ অত্র থানাধীন নয়নপুর ব্রীজের উপর থেকে গ্রেফতার করে, মাদক ব্যবসায়ী ৩। মুছা মিয়া (৩২) পিতা-মোঃ হানিফ মিয়া সাং-চিনাইর পূর্বপাড়া থানা ও জেলা-ব্রাহ্মণবাড়িয়াকে ৬৫(পয়ষট্টি) পিছ ইয়াবা ট্যাবলেটসহ অত্র থানাধীন চিনাইর পূর্বপাড়া আসামীর বাড়ি থেকে গ্রেফতার করে এবং মাদক ব্যবসায়ী ৪। ভুট্টু মিয়া (২০) পিতা-আব্দুস সালাম সাং-পূর্ব মেড্ডা থানা ও জেলা-ব্রাহ্মণবাড়িয়াকে অত্র থানাধীন পূর্বমেড্ডা সাকিনস্থ কোকিল টেক্সটাইল এর উত্তর পাশে থেকে ৫২(বায়ান্ন) পিছ ইয়াবাসহ গ্রেফতার করে। উক্ত উদ্ধার সংক্রান্তে গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে পৃথক পৃথক মাদক মামলা রুজু করা হয়েছে।

তাছাড়াও অত্র থানার এসআই/সোহাগ রানা, এসআই/মিজানুর রহমান, এসআই/নাজমুল আলম, এসআই/নারায়ন চন্দ্র দাশ, এএসআই/শামীম সরকার, এএসআই/হেলাল খান সঙ্গীয় ফোর্সসহ পৃথক পৃথক স্থানে অভিযান করে অত্র থানায় মূলতবী থাকা ১৭(সতের)টি গ্রেফতারী পরোয়ানার ০৭ জন আসামীকে গ্রেফতার করে। অত্র থানা এলাকার আইন শৃঙ্খলা পরিস্থিতির উন্নয়নে ও অপরাধ নিয়ন্ত্রনে পুলিশী অভিযান অব্যাহত আছে।






Shares