Main Menu

হোটেল শ্রমিক রিয়াদ হত্যাকারী সোহেলকে গ্রেফতার করে বিচারের দাবীতে শ্রমিক ইউনিয়নের বিক্ষোভ মিছিল-সমাবেশ

+100%-

hotelঢাকার মতিঝিলে ঘরোয়া হোটেলের শ্রমিক রিয়াদ হত্যাকারী ঘরোয়া হোটেলের মালিক মোঃ সোহেলকে দ্রুত গ্রেফতার করে বিচারের দাবীতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে ব্রাহ্মণবাড়িয়া জেলা হোটেল রেষ্টুরেন্ট ও মিষ্টি বেকারী শ্রমিক ইউনিয়ন। গতকাল শুক্রবার বিকেল ৫টায় বিক্ষোভ মিছিলটি সংগঠনের জেলা শাখার কার্যালয় শহরের জগতবাজার থেকে শুরু হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সামনে এক সমাবেশে মিলিত হয়।

জেলা হোটেল রেষ্টুরেন্ট ও মিষ্টি বেকারী শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মোঃ গিয়াস উদ্দিন পাঠানের সভাপতিত্বে সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কমরেড নজরুল ইসলাম। জেলা হোটেল রেষ্টুরেন্ট ও মিষ্টি বেকারী শ্রমিক ইউনিয়নের অন্যতম নেতা মোঃ সেলিমের পরিচালনায় সমাবেশে অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন সংগঠনের জেলা কমিটির উপদেষ্টা নিমাই ঘোষ, জেলা কমিটির নেতা সিনিয়র নেতা মোহাম্মদ আলী, দীনেশ পাল, দুলাল পাল, মহিউদ্দিন জ্বিলানী, আলমগীর, সঞ্জু মালাকার, এরশাদ, তোফায়েল, হোসেন, বারেক, নিয়াজ, জামাল, গোপাল, আকাশ ও শফিক প্রমুখ।
সমাবেশে বক্তারা বলেন, গত ২৭.১০.২০১৫ইং তারিখে হোটেলের মালিক সোহেল শ্রমিক রিয়াদকে হত্যা গুম করার চেষ্টা করে। এতবড় অপরাধ করার পরও সে আজও গ্রেফতার হয়নি। বক্তারা সমাবেশে সোহেলকে দ্রুত গ্রেফতারের দাবী জানিয়ে বলেন, সোহেলকে দ্রুত গ্রেফতার করা না হলে আমরা আরো কঠোর কর্মসূচি দিতে বাধ্য হব। বক্তারা শ্রমিকদের নিরাপত্তা নিশ্চিত করতে সরকারকে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের আহ্বান জানান।
সমাবেশে জেলা হোটেল রেষ্টুরেন্ট ও মিষ্টি বেকারী শ্রমিক ইউনিয়নের জেলা কমিটির নেতৃবৃন্দ ছাড়াও হোটেল শ্রমিকগণ উপস্থিত ছিলেন।প্রেস রিলিজ






Shares