Main Menu

সেনাবাহিনীর (অব.) সার্জেন্ট সিরাজুর রহমানের ইন্তেকাল।। ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের শোক

+100%-

jibonলেঃ কর্নেল (অব.) মানিকুর রহমান ও আলোকিত বাংলাদেশ পত্রিকার প্রতিনিধি মোখলেছুর রহমান জীবন এর পিতা সেনাবাহিনীর অবসর প্রাপ্ত সার্জেন্ট সিরাজুর রহমান (৬৭) গতকাল বৃহস্পতিবার দুপুর আড়াই টায় দাতিয়ারাস্থ বাসভবনে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজীউন)। মৃত্যুকালে তিনি ২ পুত্র, ১ কন্যাসহ অসংখ্য আত্মীস্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।

তাঁর মৃত্যুর সংবাদ ছড়িয়ে পড়লে শহরে শোকের ছায়া নেমে আসে। তিনি অবসর প্রাপ্ত সৈনিক সংস্থার সাধারণ সম্পাদকসহ বিভিন্ন সেবামূলক কাজে সক্রিয়ভাবে জড়িত ছিলেন। মরহুমের প্রথম নামাজের জানাজা বাদ মাগরিব দাতিয়ারাস্থ মসজিদ প্রাঙ্গনে ও দ্বিতীয় নামাজের জানাজা বাদ এশা লোকনাথ দিঘীর পাড় জামে মসজিদ মাঠে অনুষ্ঠিত হয়েছে। জানাজা শেষে সেনাবাহিনীর একটি দল তাঁকে গার্ড অব অনার প্রদান করেন। পরে শেরপুর কবরস্থানে তাঁকে দাফন করা হয়।

ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের শোক
লেঃ কর্নেল (অব.) মানিকুর রহমান ও আলোকিত বাংলাদেশ পত্রিকার প্রতিনিধি মোখলেছুর রহমান জীবন এর পিতা সেনাবাহিনীর অবসর প্রাপ্ত সার্জেন্ট সিরাজুর রহমান এর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সভাপতি খ.আ.ম রশিদুল ইসলাম ও সাধারণ সম্পাদক দীপক চৌধুরী বাপ্পী। বিবৃতিতে নেতৃবৃন্দ মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।






Shares