Main Menu

৩০ ডিসেম্বর থেকে ৪ জানুয়ারি ২০১৮ পর্যন্ত পরিবার কল্যাণ সেবা ও প্রচার সপ্তাহ

সুস্থ্য শিশুর জন্ম হলে, সুস্থ্য জাতি গঠন হবে: ব্রাহ্মণবাড়িয়ার জেলা প্রশাসক রেজওয়ানুর রহমান

+100%-

পরিকল্পিত পরিবার গড়ি, মাতৃমৃত্যু রোধ করি এই শ্লোগানকে সামনে রেখে পরিবার পরিকল্পনা অধিদপ্তরের আয়োজনে আগামীকাল ৩০ ডিসেম্বর থেকে ৪ জানুয়ারি ২০১৮ পর্যন্ত পরিবার কল্যাণ সেবা ও প্রচার সপ্তাহ পালন উপলক্ষে গতকাল বৃহস্পতিবার বিকেলে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এ্যাডভোকেসি সভা ও প্রেস ব্রিফিং অনুষ্ঠিত হয়েছে।

জেলা প্রশাসক রেজওয়ানুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় মুল প্রবন্ধ উপস্থাপন করেন জেলা পরিবার পরিকল্পনা অধিদপ্তরের উপপরিচালক অরবিন্দ দত্ত। বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ আসাদুজ্জামান। আলোচনায় অংশ নেন ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক দীপক চৌধুরী বাপ্পী।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা পরিবার পরিকল্পনা অধিদপ্তরের সহকারী পরিচালক ডাঃ মোঃ মকবুল হোসেন, উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা মোঃ আকিব উদ্দিন, সিভিল সার্জনের প্রতিনিধি ডাঃ এষণা পাল, মেডিকেল অফিসার ক্লিনিক শিরিন সুলতানা, মেডিকেল অফিসার এম.সি.এইচ ডাঃ এবিএম সাজ্জাদ প্রমুখ। এ সময় জেলা পর্যায়ের বিভিন্ন বিভাগের কর্মকর্তাগণসহ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

সভায় জেলা প্রশাসক রেজওয়ানুর রহমান বলেন বর্তমান সরকার স্বাস্থ্যসেবায় ব্যাপক উন্নয়নমূলক কর্মকান্ড চালিয়ে যাচ্ছে। একটি সুখী সমৃদ্ধ জাতি গঠনে সকলকে এগিয়ে আসতে হবে। সুস্থ্য শিশুর জন্ম হলে, সুস্থ্য জাতি গঠন হবে। এই প্রচার কাজে সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।






Shares