Main Menu

সাম্প্রতিককালে সংগঠিত নাসিরনগরের ঘটনা নিয়ে উবায়দুল মোতাদির চৌধুরীর সমর্থকদের জড়িয়ে মিথ্যা বানোয়াট সংবাদ প্রকাশের তীব্র নিন্দা জানিয়েছেন সদর উপজেলা আওয়ামী যুবলীগ

+100%-

protibadসাম্প্রতিককালে সংগঠিত নাসিরনগরের ঘটনা নিয়ে গতকাল কয়েকটি পত্রিকায় প্রকাশিত জেলা আওয়ামী লীগ ও ব্রাহ্মণবাড়িয়ার কৃতিসন্তান জননেতা উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি’র সমর্থকদের জড়িয়ে মিথ্যা, বানোয়াট সংবাদ প্রকাশের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা আওয়ামী যুবলীগ।
ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি মোঃ আলী আজম ও সাধারণ সম্পাদক মোঃ জসিম উদ্দিন রানা এক বিবৃতিতে বলেন, মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক ব্রাহ্মণবাড়িয়ার সাধারণ মানুষের আস্থাভাজন ও বিসস্থ ঠিকানা, জননন্দিত জাতীয় নেতা, বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির অন্যতম সদস্য জেলা আওয়ামী লীগের বিপ্লবী সভাপতি অসাম্প্রদায়িক রাজনৈতিক ব্যক্তিত্ব জননেতা র. আ. ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি জেলা আওয়ামী লীগের সভাপতি নির্বাচিত হওয়ার পর জেলার প্রত্যেকটি আসনের মাননীয় সংসদ সদস্যগণের সাথে পরামর্শ করে জেলার এক প্রান্ত থেকে অন্য প্রান্তে ঘুরে ঘুরে অক্লান্ত পরিশ্রম করে প্রত্যেকটি উপজেলা সম্মেলন সমাপ্ত করে জেলা সম্মেলনের মাধ্যমে একটি শক্তিশালী জেলা কমিটি গঠন করেন।
অতীতের যে কোন সময়ের চেয়ে বর্তমানে ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগ অত্যন্ত সু-সংগঠিত, ঐক্যবদ্ধ ও শক্তিশালী। শুধু আওয়ামী লীগই নয়, জননেতা উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি এ জেলার সকল অঙ্গ ও সহযোগী সংগঠনগুলির অভিভাবকের দায়িত্ব পালন করছেন এবং অঙ্গ ও সহযোগী সংগঠনগুলোকে সু-সংগঠিত ও শক্তিশালী করতে সকল প্রকার পৃষ্ঠপোষকতা ও আন্তরিক সহযোগিতা করেন। আমরা বিশ্বাস করি মাননীয় মৎস ও প্রাণিসম্পদ মন্ত্রী ছায়েদুল হক মহোদয়ের সঙ্গে জননেতা র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরীর মধ্যে বঙ্গবন্ধু ও অসম্প্রদায়িক চেতনায় বিশ্বাসী আওয়ামী লীগের নীতি আদর্শ নিয়ে কোন রাজনৈতিক ও ব্যক্তিগত দ্বন্ধ বিরোধ নেই বরং ঘনিষ্ঠ সম্পর্ক বিরাজমান। একজন জেলা সদরের এমপি অন্যজন জেলা সদর থেকে প্রায় ২৫ কিলোমিটার দূরে প্রত্যন্ত অঞ্চল নাসিরনগর উপজেলার এমপি।
সাম্প্রতিকালে অনাকাঙ্খিত হামলাটি সংগঠিত হয়েছে নাসিরনগরে এ সমস্ত ঘটনার সাথে অসাম্প্রদায়িক চেতনায় বিশ্বাসী জননেতা উবায়দুল মোকতাদির চৌধুরী এমপির সমর্থক তথা জেলা সদরের নেতা কর্মীদের কোন প্রকার সম্পৃক্ততার প্রশ্ন ওঠে না।
আমরা দ্ব্যার্থহীন ভাষায় বলতে চাই এবং সারা ব্রাহ্মণবাড়িয়ার মানুষও জানেন জননেতা উবায়দুল মোকতাদির চৌধুরী এমপির নেতৃত্বে অতীতের সকল সময়ের চেয়ে মজবুত ও শক্ত সাম্প্রদায়িক সম্প্রীতি বর্তমানে ব্রাহ্মণবাড়িয়ায় বিরাজমান। তিনি যেদিন থেকে ব্রাহ্মণবাড়িয়ার আওয়ামী লীগের হাল ধরেছে সেদিন থেকে ব্রাহ্মণবাড়িয়া আওয়ামী লীগের কোন গ্র“পিং নেই, সাংগঠনিক বিষয়ে জেলা শাখা কর্তৃক উপজেলার প্রতি দিক নির্দেশনাকে পুজি করে একটি স্বার্থন্বেসী মহল বেশ কিছুদিন ধরে নাসিরনগরের সাম্প্রতিক ঘটনার সাথে জেলা আওয়ামী লীগ এবং আমাদের প্রিয় নেতা উবায়দুল মোকতাদির চৌধুরী এমপির সমর্থকদের জড়িয়ে মিথ্যা বানোয়াট- কাল্পনিক সংবাদ প্রকাশ করে ঘোলা পানিতে মাছ শিকারের অপচেষ্টা করছে।
আমরা মনে করি এ ধরণের অপচেষ্টা ঐক্যবদ্ধ ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের মধ্যে অনৈক্য সৃষ্টি এবং জননেতা উবায়দুল মোকতাদির চৌধুরী এমপির ভাবমুর্তি ক্ষুন্ন করার ষড়যন্ত্রের শামিল বিধায় আমরা এ ধরণের মিথ্যা- বানোয়াট সংবাদের তীব্র নিন্দা জ্ঞাপন করি এবং দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবী করছি।প্রেস বিজ্ঞপ্তি






Shares