Main Menu

সাংবাদিকতা একটি মহৎ পেশা:: পৌর মেয়র নায়ার কবীর

+100%-

mayor24516

প্রেসক্লাব নব নির্বাচিত নেতৃবৃন্দের সাথে মতবিনিময়

গতকাল মঙ্গলবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার কার্যালয়ে পৌর মেয়র নায়ার কবীরের সাথে সৌজন্য সাক্ষাৎ ও মতবিনিময় করেছেন ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাবের নব নির্বাচিত কার্যনির্বাহী কমিটির নেতৃবৃন্দ।

এ সময় পৌর মেয়র নায়ার কবীর প্রেসক্লাব নেতৃবৃন্দকে পৌরসভার পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানান। মতবিনিময়কালে উপস্থিত ছিলেন প্রেসক্লাব সভাপতি খ আ ম রশিদুল ইসলাম, সাধারণ সম্পাদক দীপক চৌধুরী বাপ্পী, সহ সভাপতি আল আমিন শাহীন, সহ সাধারণ সম্পাদক মোঃ বাহারুল ইসলাম মোল্লা, কোষাধ্যক্ষ রিয়াজ আহমেদ অপু, পাঠাগার ও ক্রীড়া সম্পাদক নজরুল ইসলাম শাহজাদা, তথ্য ও গবেষনা সম্পাদক শিহাব উদ্দিন বিপু, কার্যনির্বাহী সদস্য আশিকুল ইসলাম ও শাহজাহান সাজু প্রমুখ।

এ সময় পৌর মেয়র নায়ার কবীর বলেন, সাংবাদিকতা একটি মহৎ পেশা। সাংবাদিকগণ দেশ ও জাতির বিবেক। তাই সাংবাদিকদের দায়িত্বও অনেক বেশি। আপনারা সঠিক লেখনীর মাধ্যমে দেশ ও জাতির উন্নয়নে নিবেদিতভাবে কাজ করে যাচ্ছেন। আপনাদের অবদান অপরিসীম। আমি আপনাদের সর্বাঙ্গীন সফলতা কামনা করি।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন দৈনিক দিনদর্পণ’র ভারপ্রাপ্ত সম্পাদক এডঃ কামরুজ্জামান অপু, পৌরসভার নির্বাহী প্রকৌশলী গোলাম মোহাম্মদ, হিসাবরক্ষণ কর্মকর্তা মোহাম্মদ গোলাম কাউসার, পৌর কাউন্সিলর মুফতি মাকবুল হোসাইন, সহকারী প্রকৌশলী মোঃ কাউসার আহমেদ প্রমুখ।






Shares