Main Menu

সদর উপজেলার কর্মকর্তা ও জনপ্রতিনিধিদের সাথে জেলা প্রশাসক রেজওয়ানুর রহমানের মতবিনিময়

+100%-

dc2310161প্রতিনিধি:: সদর উপজেলার সকল কর্মকর্তা ও সকল জনপ্রতিনিধিদের সাথে পরিচিতি ও মতবিনিময় সভা করেছেন জেলা প্রশাসক রেজওয়ানুর রহমান। গতকাল সোমবার বিকেল তিনটায় সদর উপজেলা পরিষদ মিলনায়তনে এই মত বিনিময়সভা অনুষ্ঠিত হয়।
উপজেলা নির্বাহী কর্মকর্তা জান্নাতুল ফেরদৌসের সভাপতিত্বে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা প্রশাসক প্রশাসক রেজওয়ানুর রহমান।
বক্তব্য রাখেন সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান হাজী মোঃ মহসিন মিয়া, উপজেলা কৃষি অফিসার মোঃ আনোয়ার হোসেন, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আবু হোরায়রা, মজলিশপুর ইউপি চেয়ারম্যান মোঃ তাজুল ইসলাম, মাছিহাতা ইউপি চেয়ারম্যান আল-আমিনুল হক পাভেল।
মত বিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে প্রশাসক রেজওয়ানুর রহমান বলেছেন, সরকারি কর্মকর্তা ও জনপ্রতিনিধিরা সৌহার্দপূর্ন পরিবেশে থাকলে যেকোন কাজ সহজে করা যায়।
তিনি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানদেরকে উদ্দেশ্যে করে বলেন, ইউনিয়ন কমিউনিটি হেলথ সেন্টার ও পরিবার পরিকল্পনার কার্যক্রমগুলো ভালোভাবে তদারকি করবেন। স্কুল-কলেজের ছাত্ররা যেন পথ ভ্রষ্ট না হয় সেদিকে চেয়ারম্যানদেরকে খেয়াল রাখতে হবে।
বিভিন্ন দপ্তরের কর্মকর্তাদের উদ্দেশ্যে তিনি বলেন, সরকারের দেয়া টার্গেট অনুযায়ী কাজ করতে হবে। ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলাকে একটি আদর্শ উপজেলা হিসেবে গড়ে তুলতে হবে।
মত বিনিময়সভায় সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ মঈনুর রহমান, সদর উপজেলার প্রতিটি দপ্তরের কর্মকর্তাগন ও সদর উপজেলার সকল ইউনিয়নের চেয়ারম্যানগন উপস্থিত ছিলেন।



« (পূর্বের সংবাদ)



Shares