Main Menu

উপজেলা পরিষদ নির্বাচন-২০১৯

সদর উপজেলার উন্নয়নের ধারা অব্যাহত রাখতে পুনরায় আওয়ামী লীগকে প্রার্থীকে নির্বাচিত করতে হবে:: আল মামুন সরকার 

+100%-
উন্নয়নের জোয়ার অব্যাহত রাখতে আসন্ন ৩১মার্চ সদর উপজেলা পরিষদের নির্বাচনে উন্নয়নের প্রতিক নৌকা মার্কায় ভোট দিতে জনগনের প্রতি আহবান জানিয়েছেন জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক বিশিষ্ট মুক্তিযোদ্ধা আল মামুন সরকার।
তিনি গত মঙ্গলবার বিকালে বাসুদেব ইউনিয়ন আওয়ামীলীগ আয়োজিত নির্বাচনী জনসভায় প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।
জেলা আওয়ামীলীগের উপদেষ্টা সাবেক চেয়ারম্যান ইসহাক ভূইয়া জারু এর সভাপতিত্বে অনুষ্ঠিত জনসভায় প্রধান অতিথি বক্তব্যে তিনি আরো বলেন সদর উপজেলার উন্নয়নের ধারা অব্যাহত রাখতে পুনরায় আওয়ামী লীগকে প্রার্থীকে নির্বাচিত করতে হবে। আওয়ামী সরকার,উন্নয়নের সরকার।
সকল দ্বিধাদ্বন্দ্ব ভুলে এক হয়ে আওয়ামী লীগের সভানেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে আমাদের সদর উপজেলা নৌকার প্রার্থী জাহাঙ্গীর আলমের পক্ষে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।
মঙ্গরবার দিনব্যাপী সদর উপজেলার বিভিন্ন ইউনিয়ন গনসংযোগ ও বাসুদেব ইউনিয়নের জনসভায় বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত প্রার্থী ও সদর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক বিশিষ্ট ব্যবসায়ী জাহাঙ্গীর আলম আগামী উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে সকলের দোয়া ও সহযোগিতা কামনা করে বলেন, জননেত্রী শেখ হাসিনার উন্নয়নশীল বাংলাদেশ বির্নিমাণে আমি আপনাদের কাছে আরেকবার সুযোগ চাই । উপজেলা পরিষদ নির্বাচনে আমার জন্য আপনারা দোয়া করবেন । আমি এবারও নির্বাচিত হতে পারলে আপনাদের কল্যাণে কাজ করে যাব।
অনুষ্ঠিত জনসভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সহ সভাপতি মুজিবুর রহমান বাবুল, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর আলম, সাংগঠনিক সম্পাদক শাহ আলম সরকার, সদর উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এম এ এইচ মাহাবুবুল আলম,
জেলা পরিষদের সদস্য সাদেকুর রহমান শরিফ,
জেলা যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি অ্যাড শাহনুর ইসলাম, শহর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম, বাসুদেব ইউনিয়ন আওয়ামী সভাপতি আবুল হাসেম আসাদ মাস্টার,
জেলা শ্রমিক লীগের সাধারন সম্পাদক আব্দুল মালেক,সদর উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক জসিম উদ্দিন রানা, জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক শাহাদাৎ হোসেন শোভন, সদর উপজেলা ছাত্রলীগের সভাপতির কাজী খায়রুল সাধারন সম্পাদক তারিকুল ইসলাম রায়হান।
বাসুদেব ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক তোফায়েল আলম মোল্লার পরিচালনায় অনুষ্ঠিত জনসভায় আওয়ামীলীগের প্রার্থীকে সমর্থন ও নিজেদের জন্য দোয়া প্রার্থনা করেন ভাইস চেয়ারম্যান প্রার্থী মহসিন মিয়া, অ্যাড লোকমান হোসেন, মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী অ্যাড.তাসলিমা সুলতানা খানম নিশাত ও শামিমা মুজিব।
এসময় অন্যানের মধ্যে বক্তব্য রাখেন বাসুদেব ইউনিয়ন চেয়ারম্যান এম আলম মোবাশের ভূইয়া, মাছিহাতা ইউনিয়ন চেয়ারম্যান আলামিনুল হক পাভেল,আজম,সদর উপজেলা আওয়ামীলীগের সিনিঃসহ সভাপতি ইঞ্জিনিয়ার দারুল ইসলাম
ইউনিয়ন ছাত্রলীগের আহবায়ক মাঈন উদ্দিন, নূর মোহাম্মদ খলিফা, শাহ নেওয়াজ মোল্লা
আবু আহমেদ শিপন, জাহাঙ্গীর মেম্বার, আবু নাহিদ সোহাগ, নিজাম উদ্দিন, রুবেল ভূইয়াপ্রমূখ
জনসভায় আওয়ামী লীগের সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
এদিকে নির্বাচনী সভাকে কেন্দ্র করে দুপুর থেকে দলীয় নেতাকর্মীরা বিভিন্ন প্লে-কার্ড ব্যনার ফেস্টুন নিয়ে বাসুদেব ইউনিয়নের বিভিন্ন এলাকার থেকে জনসভা স্থলে জরো হন। এসময় নৌকা নৌকা স্লোগানে মুখরিত হয়ে উঠে পুরো এলাকা।
উল্লেখ্য  আওয়ামীলীগের প্রার্থী জাহাঙ্গীর আলমের উপস্থিতিতে বাসুদেব জনসভার মাঠে জনতার ঢল নামে। মাঠটি কানায় কানায় ভরে যায়।





Shares