Main Menu

ব্রাহ্মণবাড়িয়া শহরের মেড্ডায় মাদকবিরোধী সমাবেশ

মাদক ব্যবসায়ীদের কোন ছাড় দেওয়া হবে না:: পুলিশ সুপার মোঃ মিজানুর রহমান পিপিএম

+100%-

sp7916ডেস্ক ২৪:: বুধবার বিকালে শহরের মেড্ডা বাসষ্ট্যান্ডে ১ ও ২নং ওয়ার্ডের সচেতন ছাত্র ও যুব সমাজের আয়োজনে মাদকমুক্ত সমাজ চাই এই শ্লোগানকে সামনে রেখে বিশাল মাদকবিরোধী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

২নং ওয়ার্ড পৌর কাউন্সিলর আবুল বাশারের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন ব্রাহ্মণবাড়িয়ার পুলিশ সুপার মোঃ মিজানুর রহমান পিপিএম। বিশেষ অতিথির বক্তব্য রাখেন ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের সহ সভাপতি নায়ার কবীর, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর আলম, আইডিয়াল রেসিডেন্সিয়াল স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ সোপানুল ইসলাম সোপান, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শাহ আলম সরকার, জেলা ছাত্রলীগের সভাপতি মাসুম বিল্লাহ্, জেলা কৃষকলীগ সভাপতি ও সাবেক পৌর কাউন্সিলর ছাদেকুর রহমান শরিফ, জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মোস্তাক আহমেদ ভূইয়া, জেলা বাস মিনিবাস মালিক সমিতির সাধারণ সম্পাদক মোঃ আলমগীর মিয়া, কমরেড নজরুল ইসলাম প্রমুখ।

সমাবেশ পরিচালনা করেন আইডিয়াল রেসিডেন্সিয়াল স্কুল এন্ড কলেজের উপাধ্যক্ষ জসিম উদ্দিন বেপারী। সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে পুলিশ সুপার মোঃ মিজানুর রহমান পিপিএম বলেন, মাদক ব্যবসায়ীদের কোন ছাড় দেওয়া হবে না। ব্রাহ্মণবাড়িয়া জেলার প্রতিটি এলাকার ন্যায় মেড্ডা এলাকায়ও মাদক বিক্রেতা ও মাদক সেবীদের বলতে চাই মাদক ছেড়ে ভালো পথে চলে আসুন। তিনি এ সময় এলাকার ছাত্র ও যুবকদের সোচ্চার থাকার আহবান জানান। যারা মাদকের সাথে সম্পর্ক তাদেরকে বর্জন করার জন্য সকলকে অনুরোধ করেন। তিনি এ সময় উপস্থিত সকলের উদ্দেশ্যে বলেন, ব্রাহ্মণবাড়িয়ার ছাত্র ও যুব সমাজ মাদক ছেড়ে আলোকিত হয়ে উঠুক তারা এই জেলার সম্পদ। তাই তাদেরকে সঠিক পথে আনতে সচেতন সকলের ভূমিকা রাখতে হবে।






Shares