Main Menu

ব্রাহ্মণবাড়িয়া শহরে প্যানাসিয়া গ্র্যান্ড হসপিটালে সন্ত্রাসী হামলা। দেড় ঘন্টা অবরুদ্ধ। ৭ জন আটক

+100%-

grandডেস্ক ২৪ঃঃ ব্রাহ্মণবাড়িয়া শহরের পৌরসভা কার্যালয়ের নিকট প্যানাসিয়া গ্র্যান্ড হসপিটালে একদল সন্ত্রাসী আক্রমন করে। সকাল সাড়ে সতটার দিকে তারা দরজা ভাঙ্গার যন্ত্রপাতি নিয়ে হাসপাতালে প্রবেশ করে। এ সময় তারা হাসপাতালে অবস্হানরত রোগীদের মার-ধর করে বের করে দেয় এবং রোগীদের মোবাইল সহ মূল্যবান সামগ্রী কেড়ে নেয়। এক পর্যায়ে তারা ভেতর থেকে কলাপসিবল গেইট বন্ধ করে ভেতরে অবস্হান করা শুরু করে।

grand1

পুলিশ ও ক্লিনিক সূত্রে জানা যায়, দীর্ঘদিন ধরে গ্র্যান্ড প্যানাসিয়া হাসপাতালের মালিকানা নিয়ে শেয়ার হোল্ডার জিয়াউল হকের সঙ্গে ব্যবস্থাপনা পরিচালক (এমডি) ইব্রাহিম খান সাদাতের বিরোধ চলছিল। এ বিরোধের জের ধরে শনিবার সকালে হাসপাতালের শেয়ার হোল্ডার জিয়াউল হকের নেতৃত্বে তার কয়েকজন সহযোগী হাসপাতালে গিয়ে ভাঙচুর করে দেখলে নেয়ার চেষ্টা করে। এসময় হামলাকারীরা রোগীদেরকে মারধর করে হাসপাতাল থেকে বের করে দেন। খবর পেয়ে পুলিশ হাসপাতাল গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে কয়েক রাউন্ড গুলি বর্ষণ করে। এসময় হামলাকারীরা আত্মসমর্পণ না করে হাসপাতালের একটি কক্ষে অবস্থান নেয়। পরে পুলিশ দরজা ভেঙে তাদের আটক করে।

তবে হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) ইব্রাহিম খান সাদাত জানান, জিয়াউলক হক হাসপাতালের কোনো শেয়ার হোল্ডার নন। তিনি ভোরে অস্ত্রধারী সন্ত্রাসীদের নিয়ে হাসপাতালে হামলা চালিয়ে ভাঙচুর করেন এবং রোগীদের মারধর করে হাসপাতাল থেকে বের করে দেন।






Shares