Main Menu

ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবে বিদায়ী ডিসি নবাগত ডিসির সাথে সাংবাদিকদের মত বিনিময়

+100%-

20160918_191415ডেস্ক ২৪:: ব্রাহ্মণবাড়িয়ার বিদায়ী জেলা প্রশাসক ড.মুহাম্মদ মোশাররফ হোসেন বলেছেন,ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাব অনন্য প্রতিষ্ঠানে পরিনত হয়েছে। ব্রাহ্মণবাড়িয়ার সাংবাদিকরা পেশাদারিত্বের অনন্য উচ্চতায় উপনীত হয়েছেন। আমার পথচলায় এখানকার সাংবাদিকরা যে সহযোগীতা করেছেন তা কোনোদিন ভুলবার নয়। উন্নয়নের প্রতিচ্ছবি হিসাবে ব্রাহ্মণবাড়িয়ার সাংবাদিকরা আমাদের সকল কর্মকান্ড ব্যাপক প্রচার dcsকরেছেন বলেই বর্তমান সরকারের নজরে এসেছে,সরকার মূল্যায়ন করেছে। ব্রাহ্মণবাড়িয়ার জনগনকে ভালোবেসে কাজ করেছি বলেই ফলাফলও পেয়েছি।তিনি রোববার রাতে ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবে বিদায়ী জেলা প্রশাসক ড.মুহাম্মদ মোশারফ হোসেন ও নবাগত জেলা প্রশাসক রেজওয়ানুর রহমান এর সাথে শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানে এ কথা বলেন।

নবাগত জেলা প্রশাসক রেজওয়ানুর রহমান বলেন,বর্তমান সরকারের উন্নয়ন ও অগ্রযাত্রার মাধ্যমে বাংলাদেশ মধ্যম আয়ের দেশে পরিনত হয়েছে। সরকারের সকল উন্নয়ন কর্মকান্ডের সাথে সাংবাদিকদেরও সম্পৃক্ততা ছিলো। তিনি ব্রাহ্মণবাড়িয়ায় দায়িত্ব পালনকালে সাংবাদিকদের আন্তরিক সহযোগীতা কামনা করে বলেন আমরা সবাই মিলে জেলার উন্নয়ন কাজ করবো। বর্তমান অবাধ তথ্য প্রবাহের যুগে সাংবাদিকরাই পারে সকলকে সঠিক পথে পরিচালনায় সহযোগীতা করতে।

প্রেসক্লাবের সভাপতি খ আ ম রশিদুল ইসলামের সভাপতিত্বে ও সাংকৃতিক-পাঠাগার সম্পাদক নজরুল ইসলাম শাহাজাদার পরিচালনায় বক্তব্য রাখেন প্রেসক্লাবের সাবেক সভাপতি সৈয়দ মিজানুর রেজা,মো.আরজু,বর্তমান যুগ্ম-সম্পাদক বাহারুল ইসলাম মোল্লা,সাবেক সাধারন সম্পাদক সাদেকুর রহমান,আফম কাউসার এমরান,সাবেক সহসভাপতি পীযুষ কান্তি আচার্য,সদস্য আবদুন নূর ও মো.মনির হোসেন। স্বাগত ভাষণ দেন সাধারন সম্পাদক দীপক চৌধুরী বাপ্পী ।।






Shares