Main Menu

ব্রাহ্মণবাড়িয়া জাতীয় পার্টির দুই গ্রুপের সভা আহ্বান, ১৪৪ ধারা জারি

+100%-

jpbডেস্ক ২৪:: ব্রাহ্মণবাড়িয়া  জাতীয় পার্টির দুই গ্রুপের একই স্থানে ও সময়ে সভা আহ্বান করায় আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতির আশঙ্কায় প্রশাসন ১৪৪ ধারা জারি করেছে। ১২ নভেম্বর  দক্ষিম পৈরতলা পুনশ্চ কমিউনিটি চত্বর এবং এর আশ পাশের এলাকায় সব ধরনের মিছিল ও সমাবেশ নিষিদ্ধ করা হয়েছে বলে জানান, ব্রাহ্মণবাড়িয়া সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাঈনুর রহমান।

১২ নভেম্বর শনিবার সকাল ১০টায় দক্ষিন পৈরতলাস্থ পুনশ্চ কমিউনিটি সেন্টারে ব্রাহ্মণবাড়িয়া জেলা জাতীয় পার্টির নবগঠিত আহবায়ক কমিটির প্রথম পরিচিতি ও সাংগঠনিক সভা আহবান করা হয়। এতে  সভাপতিত্ব করার কথা জাতীয় পার্টি কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান ও জেলা জাতীয় পার্টির আহবায়ক, ব্রাহ্মণবাড়িয়া-২ (সরাইল- আশুগঞ্জ) আসনের সংসদ সদস্য এডঃ জিয়াউল হক মৃধার। এদিকে তৃণমূল নেতাকর্মীদের ব্যানারে একই স্হানে একই সময়ে মানববন্ধন ও প্রতিবাদ সভা আহবান করেছে জেলা জাতীয় পার্টির অধুনালুপ্ত কমিটির নেতারা। জেলা জাতীয় পার্টির অধুনালুপ্ত কমিটির সাধারন সম্পাদক মো: শফিকুর রহমান জানান, যথাযথ মূল্যায়ন না হওয়ায় এবং ৯টি উপজেলার তৃনমূলের নেতা কর্মীদের অবমূল্যায়ন করায় এ মানববন্ধন ও প্রতিবাদ সভার ডাক দেয়া হয়েছে। এই সভার কথাও এলাকায় মাইকে প্রচার করা হয়।

এ নিয়ে উভয় গ্রুপের সমর্থকদের মধ্যে উত্তেজনা দেখা দিলে অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট জনাব  মোহাম্মদ সামছুল হক এদিন ১২ নভেম্বর শনিবার দক্ষিন পৈরতলা পুনশ্চ কমিউনিটি চত্বর এবং এর আশ পাশের এলাকায় ১৪৪ ধারা জারি করে সমাবেশ ও মিছিল নিষিদ্ধ করেন। তবে যান চলাচল স্বাভাবিক থাকবে।






Shares