Main Menu

বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে দায়েরকৃত মিথ্যা মামলায় চার্জশীট দাখিলের প্রতিবাদে ব্রাহ্মণবাড়িয়া জেলা বিএনপি বিক্ষোভ মিছিল ও সমাবেশ

+100%-

IMG_20160515_174853বিএনপির চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে দায়েরকৃত মিথ্যা মামলায় চার্জশীট দাখিলের প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে অদ্য বিকেল ৫ ঘটিকায় ব্রাহ্মণবাড়িয়া জেলা বিএনপির উদ্দ্যোগে এক বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়।

IMG_20160515_173454

জেলা বিএনপির সভাপতি ও সাবেক পৌর মেয়র আলহাজ্ব হাফিজুর রহমান মোল্লা কচির সভাপতিত্ত্বে ও জেলা বিএনপির সাধারণ সম্পাদক মো: জহিরুল হক খোকনের সার্বিক পরিচালনায় অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য রাখেন- জেলা বিএনপির সহ সভাপতি ও পৌর বিএনপির সভাপতি এড. শফিকুল ইসলাম, সহ সভাপতি এড. গোলাম সারোয়ার খোকন, যুগ্ম সম্পাদক এড. আনিসুর রহমান মঞ্জু, সাংগঠনিক সম্পাদক হাজী সিরাজুল ইসলাম, সাবেক দপ্তর সম্পাদক আলহাজ্ব এবিএম মোমিনুল হক, সাবেক প্রচার সম্পাদক নজির উদ্দিন আহমেদ, সাবেক আইন বিষয়ক সম্পাদক এড. এম.এ করিম, সাবেক সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক আবু শামীম মো: আরিফ, সদর থানা বিএনপির সাধারণ সম্পাদক মো: আলী আজম, পৌর বিএনপির সাধারণ সম্পাদক মো: আজিম, সাবেক সহ প্রচার সম্পাদক মো: আলমগীর, সাবেক সহ দপ্তর সম্পাদক এড. আলী আজম চৌধুরী, জেলা যুবদলের আহ্বায়ক মো: মনির হোসেন, যুগ্ম আহ্বায়ক মিজানুর রহমান, জেলা ছাত্রদলের সভাপতি শামীম মোল্লা ও সাধারণ সম্পাদক ইয়াছিন মাহমুদ সহ আরও উপস্থিত ছিলেন এড. জেসমিন আক্তার, মো: শাহীনুর রহমান, জেলা ওলামা দলের সভাপতি মাওলানা মো: আল-আমিন, সাধারণ সম্পাদক মাওলানা মো: শরীফ উদ্দিন, মো: দেলোয়ার হোসেন দিলীপ, মো: আতিকুল হক জালাল, সৈয়দ মো: তৈমুর, আজহারুল হোসেন চৌধুরী দিদার, আশিকুর রহমান সুমন, মো: সালাউদ্দিন আহমেদ প্রমূখ।

সভায় বক্তারা বলেন, অনির্বাচিত অগণতান্ত্রিক সরকার বিরোধী মতকে দমন করার জন্যে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে মিথ্যা ও বানোয়াট মামলায় অভিযোগপত্র দাখিল করিয়াছে। দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে পরবর্তী নির্বাচন থেকে দূরে রাখার জন্য সরকারের এই হীন অপচেষ্টা এদেশে সাধারণ জনতা বাস্তবায়ণ করতে দিবেনা। বক্তারা অবিলম্বে এই মিথ্যা মামলার দায় হইতে দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে অব্যাহতি দিয়ে দেশে আইনের শাসন প্রতিষ্ঠার জোর দাবি জানান।

পাশাপাশি চলমান ইউপি নির্বাচনে ভোট ডাকাতির ধারাবাহিকতায় কসবা উপজেলার কয়েকটি ইউনিয়নে এবং কসবা পৌর নির্বাচনে জনপ্রিয় ও শক্তিশালি প্রার্থী সাবেক মেয়র মো: ইলিয়াসকে সাজানো, পাতানো ও সুপরিকল্পিত তথা কথিত বোমাবাজির মিথ্যা মামলায় আসামী করার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে অবিলম্বে এসকল বানোয়াটি রাজনৈতিক প্রতিহিংসা মূলক স্থানীয় ক্ষমতাসীন দলের ফরমায়েশী মামলা প্রত্যাহারের জোর দাবি জানান।

জেলা বিএনপির সভাপতি ও সাধারণ সম্পাদক তাদের বক্তব্যে বলেন, পূর্বের ন্যায় একই কায়দায় কসবা পৌরসভা ও ইউনিয়ন গুলিতে দলের দায়িত্বশীল ও নিবেদিত নেতাকর্মীদের সাজানো মিথ্যা মামলা দিয়ে নির্বাচনি মাঠ শূন্য করে ক্ষমতাসীন প্রার্থীদের পক্ষে একতরফা সুযোগ সৃষ্টির জন্যই এসকল পাতানো হামলা ও মামলার কাহিনী এখন জনগণের কাছে দিবালোকের মত স্পষ্ট। নেতৃবৃন্দ অবিলম্বে নির্বাচনে লেভেল প্লেইং ফিল্ড তৈরি করে ‘যার ভোট সে দেবে’ সেই সুষ্ঠ ও শান্তিপূর্ণ পরিবেশ সৃষ্টির জন্য প্রশাসনের প্রতি জোর দাবি জানান।প্রেস রিলিজ






Shares