Main Menu

বাসুদেব ও সুহিলপুর ইউনিয়ন বিএনপির প্রার্থীদ্বয়ের ধানের শীষ প্রতীকের পক্ষে নির্বাচনী পথসভা অনুষ্ঠিত।

+100%-

upbnpআগামী ২৮ মে ইউনিয়ন পরিষদ নির্বাচনে বাসুদেব ইউনিয়নে বিএনপি মনোনিত প্রার্থী মোঃ লিয়াকত আলীর ধানের শীষ প্রতীকের পক্ষে নির্বাচনী প্রচারণার অংশ হিসাবে এক নির্বাচনী পথসভা গতকাল বিকাল ৫ ঘটিকায় বাসুদেব ঘাটিয়ারা ব্রীজ মার্কেটে অনুষ্ঠিত হয়।

উক্ত সভায় বাসুদেব ইউনিয়ন বিএনপির সিনিয়র সহ-সভাপতি আবুল খায়েরের সভাপতিত্ত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জেলা বিএনপির সভাপতি ও সাবেক পৌর মেয়র হাফিজুর রহমান মোল্লা কচি, প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক মো: জহিরুল হক খোকন, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা বিএনপির যুগ্ম সম্পাদক এড. আনিছুর রহমান মঞ্জু, সাংগঠনিক সম্পাদক সিরাজুল ইসলাম সিরাজ, সদর থানা বিএনপির সাধারণ সম্পাদক মোঃ আলী আজম, জেলা যুব দলের আহবায়ক মোঃ মনির হোসেন, সদর থানা বিএনপির যুগ্ম সম্পাদক মোঃ শাহ আলম, আব্দুল হান্নান, পৌর যুব দলের আহবায়ক তানিম সাহেদ রিপন, সদর থানা যুবদলের সদস্য সচিব বুলবুল আহমেদ মুছা, বিএনপি নেতা মজিবুর রহমান মন্টু, পৌর ছাত্রদলের সদস্য সচিব মাহমুদুর রহমান মান্না, বাসুদেব ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক মোঃ জাহাঙ্গীর আলম নয়নের পরিচালনায় এড. ফরিদ সহ স্থানীয় বিএনপি ও অংগ সংগঠনের বেশ কয়েকজন নেতৃবৃন্দ প্রমুখ বক্তব্য রাখেন।

অপর দিকে গত মঙ্গলবার সন্ধ্যা ৭ ঘটিকায় সুহিলপুর ইউনিয়ন বিএনপির প্রার্থী জেলা বিএনপির সাবেক সহ সভাপতি মোবারক মুন্সীর ধানের শীষ প্রতীকের পক্ষে এক নির্বাচনী পথসভা সুহিলপুর ইউনিয়নের ৫নং ওয়ার্ডের অন্তর্গত ঘাটুরার জামতলায় অনুষ্ঠিত হয়।

উক্ত নির্বাচনী পথসভায় খসরু মোল্লার সভাপতিত্ত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জেলা বিএনপির সভাপতি ও সাবেক পৌর মেয়র হাফিজুর রহমান মোল্লা কচি, প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক মো: জহিরুল হক খোকন, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা বিএনপির সহ-সভাপতি এড. গোলাম সারওয়ার খোকন, যুগ্ম সম্পাদক এড. আনিছুর রহমান মঞ্জু, সাংগঠনিক সম্পাদক সিরাজুল ইসলাম সিরাজ, সাবেক সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক আবু শামীম মোঃ আরিফ, সদর থানা বিএনপির সাধারণ সম্পাদক মোঃ আলী আজম, জিয়াউদ্দিন মুন্সী আঙ্গুর, জেলা যুব দলের যুগ্ম-আহবায়ক মোঃ মিজানুর রহমান, জেলা ছাত্রদল সভাপতি মোঃ শামীম মোল্লা, জেলা যুবদলের সদস্য আতিকুল হক জালাল, এছাড়াও আরো বক্তব্য রাখেন সুহিলপুর ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক মোঃ নাছির মিয়া, রুবেল মুন্সী, বেলাল ও শাহাদাত প্রমুখ নেতৃবৃন্দ।

সভাটি পরিচালনা করেন সুহিলপুর ইউনিয়ন বিএনপির সাংগঠনিক সম্পাদক মোঃ হাফিজ উদ্দিন।

সভায় প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, ইউনিয়ন পরিষদ নির্বাচন গণতন্ত্র পূনরুদ্ধারের জন্য একটি কঠিন চ্যালেঞ্জ। দেশনেত্রী বেগম খালেদা জিয়া দেশের গণতন্ত্র ফিরিয়ে আনার জন্য ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলীয় প্রতীকে নির্বাচনে অংশ গ্রহণের সিদ্ধান্ত গ্রহণ করে হারানো গণতন্ত্রকে পূনরায় ফিরিয়ে আনার যে উদ্দ্যোগ গ্রহণ করেছেন আমরা বিএনপি নেতৃবৃন্দ এই সিদ্ধান্তকে স্বাগত জানাই পাশাপাশি ধানের শীষ প্রতীকে বিএনপি মনোনিত প্রার্থীকে বিপুল ভোটে জয়যুক্ত করার উদ্ধাত্ত্ব আহ্বান জানাচ্ছি।

প্রধান বক্তা তার বক্তব্যে বলেন, হামলা-মামলা দিয়ে এবং বিএনপির নেতাকর্মীদেরকে পুলিশি নির্যাতনের ভয় দেখিয়ে ধানের শীষের বিজয়কে ছিনিয়ে নিতে পারবে না। তিনি আরো বলেন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে সরকারের পেটুয়া পুলিশ বাহিনী সদর থানার অন্তর্গত সকল ইউনিয়ন পরিষদ নির্বাচনের নির্বাচনী এলাকায় বিএনপি মনোনীত প্রার্থীদের নেতা-কর্মী ও সমর্থকদেরকে বিভিন্ন ভাবে হয়রানী করছে এবং বাড়ী বাড়ী গিয়ে গ্রেফতারের ভয় দেখিয়ে নেতাকর্মীদেরকে এলাকা ছাড়া করছে। এহেন নেক্কার জনক কর্মকান্ডের জন্য তিনি তীব্র নিন্দা ও খুব প্রকাশ করেন এবং নির্বাচন সংশ্লিষ্ট সকল কর্মকর্তা ও রিটার্নিং অফিসারের সৃষ্টি আকর্ষণ করে বলেন নির্বাচনে লেভেল প্লেয়িং ফিল্ড তৈরি করতে নির্বাচনী বিধি মালা অনুযায়ী সকল প্রার্থীকে সমান সুযোগ সৃষ্টি করে দিতে হবে এবং এহেন পুলিশী হয়রানীর বন্ধের জন্য সংশ্লিষ্ট সকল কর্মকর্তাদের প্রতি উদ্ধাত্ত আহবান জানান এবং পথসভায় উপস্থিত সকলকে তিনি নির্বাচনের দিন নির্বাচনী কেন্দ্রে উপস্থিত হয়ে কেন্দ্র পাহাড়া দিয়ে বিএনপি মনোনিত প্রার্থীর বিজয়কে সুনিশ্চিত করাও উদ্ধাত্ত আহবান জানান।প্রেস রিলিজ






Shares